৭, জুলাই, ২০২২, বৃহস্পতিবার

সুন্দরগঞ্জে প্রতীমা ভাংচুর

নুরুল আলম ডাকুয়া, সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি: গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার ধোপাডাঙ্গা ইউনিয়নের দক্ষিণ ধোপাডাঙ্গা পাকুরেরতল কালীমন্দিরে ৪টি প্রতীমা ভাংচুরের ঘটনা ঘটেছে। ভাংচুরকৃত প্রতীমাগুলো হলো কালী, শনিদেব, শীতলা ও নারায়ন। সুন্দরগঞ্জ উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি নিমাই চন্দ্র ভট্টাচার্য মন্দির কমিটির সভাপতি নারায়ন বর্মণের বরাদ দিয়ে বলেন, গত মঙ্গলবার দিনগত রাত ১ থেকে ২টার দিকে দুই ব্যক্তি মন্দিরের নিকট আসে এক জন প্রতীমা ভাংচুর করে।

এসময় শঙ্কর চন্দ্র বর্মন ওরফে ঠসা ও স্থানীয় প্রাথমিক বিদ্যালয়ের দপ্তরী কাম নৈশ প্রহরী ঘটনাস্থলের দিকে এগিয়ে আসলে দৃর্বৃত্তরা তাদেরকে ভয়ভীতি প্রদর্শন করে নিবিঘেœই ৪টি প্রতীমা ভাংচুর করে চলে যায়। ধোপাডাঙ্গা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এ্যাডভোকেট মোখলেছুর রহমান রাজু বলেন গভীর রাতে কে বা কারা মন্দিরের প্রতীমা ভাংচুর করেছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আল-মারুফ বলেন, ঘটনাস্থল পরিদর্শন করে জানা যায় অস্বাভাবিক মস্তিস্কের কোন এক ব্যক্তি এসে পাশে দীর্ঘ সময় বসেছিলেন। এরপর গভীর রাতে মন্দিরের প্রতিমা ভাংচুর করে চলে যায়। ঘটনার সঙ্গে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে। বৃহস্পতিবার সকালে জেলা প্রশাসকের প্রতিনিধি হিসেবে অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট রবিউল হাসান, সহকারী কমিশনার (ভূমি) আল-আহসান করেন। এছাড়াও সুন্দরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল্লাহিল জামান বলেন ঘটনাস্থল পরিদর্শন করেন।

সর্বশেষ নিউজ