৭, ডিসেম্বর, ২০২১, মঙ্গলবার

হেফাজতের হামলায় আহত সিরাজদিখান থানার ওসি প্রত্যাহার

মুন্সীগঞ্জ প্রতিনিধি:

এবার মুন্সীগঞ্জের সিরাজদিখান থানার ওসি এসএম জালাল উদ্দিনকে প্রত্যাহার করা হয়েছে। শুক্রবার (৯ এপ্রিল) এ থানায় নতুন ওসি হিসেবে যোগ দিয়েছেন বোরহান উদ্দিন। এর আগে তিনি ঢাকার খিলক্ষেত থানার ওসি হিসেবে দায়িত্ব পালন করেছেন।

প্রত্যাহারের পর সিরাজদিখান থানার সাবেক ওসি জালাল উদ্দিনকে জেলা পুলিশ লাইন্সে সংযুক্ত করা হয়েছে বলে নিশ্চিত করেছেন পুলিশ সুপার আব্দুল মোমেন।

শনিবার (১০ এপ্রিল) দুপুরে এ বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, সরকারি চাকরিতে বদলি একটি স্বাভাবিক প্রক্রিয়া। সিরাজদিখান ওসির বদলি একটি প্রশাসনিক সিদ্ধান্ত।

সিরাজদিখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মো. কামরুজ্জামান জানান, শুক্রবার দুপুরে নতুন ওসি বোরহান উদ্দিন যোগদান করেছেন। একই সময়ে পুলিশ লাইন্সে সংযুক্তের আদেশ আসে সাবেক ওসি জালাল উদ্দিনের।

এদিকে হেফাজতের হামলায় আহত হয়ে বর্তমানে ঢাকায় চিকিৎসা নিচ্ছেন সাবেক ওসি জালাল উদ্দিন। তার স্ত্রী ইসরাত জাহান জানান, ঢাকার বেসরকারি একটি হাসপাতালে মাথায় সেলাই খুলতে এসেছি। এরপর তাকে বাসায় নিয়ে যাওয়া হবে। তিনি এই মুহূর্তে কথা বলতে পারবেন না।

উল্লেখ্য, গত ২৮ মার্চ হেফাজতের ডাকা হরতালে নেতাকর্মীদের হামলায় বেশ কয়েকজন পুলিশ সদস্য আহত হয়েছিলেন। এতে সিরাজদিখান থানার ওসি জালাল উদ্দিন গুরুতর আহত হয়ে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। তার মাথায় ৩১টি সেলাই পড়েছিল। সিরাজদিখান থানায় ৩ মাস ১৩ দিন দায়িত্ব পালন করেছেন। আহতের ১২ দিন পর তাকে প্রত্যাহার করে পুলিশ লাইন্সে সংযুক্ত করা হলো।

সর্বশেষ নিউজ