what trading platform offers the most selection for crypto sierra chart trading platform infinite prosperity binary options binary options robot new jersey crypto trading bot comparison futurenet bitcoin trading us citizen trading bitcoin futures with a regulated broker bitcoin investing buy sell tickmill trading platform asset or nothing binary options how to invest money in bitcoin in hindi is bitcoin a good investment now bitcoin investing easy mas binary options updown binary options how to use pivot points in binary options binary options usa nadex ad binary options bitcoin vc investment why invest in bitcoin youtube fake trading platform bitcoin exchanges with margin trading how binary trading works crypto currency trading platform take advantage of price differences between exchanges binary options market canada tax preparers for binary options how to use traderush binary options clik trading platform fractal trading binary options why is everyone investing in bitcoin what binary options does nadex offer best trading platform for stocks barrons paradigm crypto trading binary options business model touch no touch binary options strategy trading bitcoin without a license open source trading platform c# binary credit option crypto algo trading api binary options options trading programs invest in bitcoin > infinii trading platform where is bitcoin trading easiest binary option to trade crypto trading difficulty bitcoin trading genetic algorithm dark pool trading platform free binary options predictions is bitcoin a good investment 2019 delta at the money binary option david cartu binary options foliofn investments, inc. note trading platform richard branson invests 135 million in new bitcoin technology how do you take casj from bitcoin trading binary options daily analysis how to invest into bitcoin futures how to get advanced trading platform from firsttrade securities websites legit bitcoin investment sites 2018 crypto trading charts free
১৯, এপ্রিল, ২০২১, সোমবার

হেফাজত ইসলামের এমন তাণ্ডব অরাজকতা মেনে নেওয়া যায় না: হানিফ

সহিংসতায় জড়িত হেফাজত ইসলামের নেতাকর্মী সবাইকে খুঁজে বের করে আইনের আওতায় এনে শাস্তি নিশ্চিত করা হবে বলে জানিয়েছেন, আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ।

বুধবার দুপুরে নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে ভাঙচুর হওয়া আওয়ামী লীগের কার্যালয়, যুবলীগ ও ছাত্রলীগের দুই নেতার বাড়ি এবং ব্যবসা প্রতিষ্ঠান পরিদর্শন শেষে মোগরাপাড়া চৌরাস্তা এলাকায় মদিনা টাওয়ারে একটি রেস্তোরাঁয় সংবাদ সম্মেলনে তিনি কথা বলেন।

তিনি বলেন সরকার ইতোমধ্যে সন্ত্রাসী কর্মকাণ্ডের বিষয়ে কঠোর ব্যবস্থা নেয়ার সিদ্ধান্ত নিয়েছে। প্রত্যেক জেলায় ও উপজেলায় সন্ত্রাসী কর্মকাণ্ড কঠোরভাবে দমন করতে প্রশাসনকে সহয়তা করার জন্য দলীয় নেতাকর্মীদের নির্দেশনা দেয়া হয়েছে।

জামায়াত-শিবির হোক আর হেফাজত বা বিএনপিই হোক জনগণকে সঙ্গে নিয়ে অপশক্তিকে রোধ করা হবে। হেফাজত ইসলামের এমন তাণ্ডব অরাজকতা মেনে নেওয়া যায় না।

হানিফ বলেন, মামুনুল হকের ঘটনাকে কেন্দ্র করে যারা আওয়ামী লীগের কার্যালয়সহ বিভিন্ন স্থানে হামলা ভাঙচুর চালিয়েছে তারা রেহাই পাবে না। হামলাকারীদের তালিকা করার জন্য তিনি দলীয় নেতাকর্মীদের তিনি নির্দেশ দিয়েছেন।

তিনি বলেন, ধর্মের নামে বাংলাদেশের উন্নয়নের অগ্রযাত্রা বাধাগ্রস্ত বরদাস্ত করা হবে না। তিনি হুঁশিয়ারি দিয়ে বলেছেন, যারা ধর্মের নামে তাণ্ডব চালায় তাদের আঘাতের পাল্টা আঘাত করা হবে। এজন্য দলীয় নেতাকর্মীদের প্রস্তুত থাকতে বলেছেন তিনি। কোন অনৈতিক সহিংসতা সরকার বরদাশত করবে না। যারা ধর্মের নামে অরাজকতা করে তাদের হাত থেকে ধর্মকে রক্ষা করতে হবে। ধর্ম ব্যবসায়ীরা ধর্মের নাম করে অধর্মের কাজ করছে। এসব ব্যবসায়ীদের হাত থেকে ধর্মকে রক্ষা করতে হবে।

হেফাজতের ধর্ম ব্যবসায়ীদের দ্বারা যারা হামলার শিকার হয়েছেন তারা তাদের বিরুদ্ধে মামলা করুন। তাদের প্রত্যেকের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে।

এসময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম, ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি, দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়াা, নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমান, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক এমপি মৃনাল কান্তি দাস, নারায়ণগঞ্জ-২ আসনের এমপি নজরুল ইসলাম বাবু, সাবেক এমপি আবদুল্লাহ আল কায়সার হাসনাত, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত শহীদ মো. বাদল, সহ-সভাপতি আব্দুল কাদির ও সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক অ্যাডভোকেট সামসুল ইসলাম ভূঁইয়া প্রমুখ।

সর্বশেষ নিউজ