monero trading platform programs that grow bitcoin bitcoin trading where to invest in bitcoin uk eur usd binary options crypto trading tax india how to trade gold binary options 5 minute binary options strategy books binary options fake money turbo binary options brokers binary options australia law what is gtc on trading platform farmer based trading platform btc trading platform that allows scripts what do large investment firms think of bitcoin best binary trading software crypto derivatives trading platform binary option indonesia 2018 can a binary options broker verify foreign identity different cryptocurrency trading platform when did bitcoin gold start trading most bitcoin trading faked by unregulated exchanges td ameritrade officially launches bitcoin futures trading figuring out net profit from trading crypto currency what is the lowest amount to invest in bitcoin cherry trade binary options kevin wheeler of new zealand ff shore trading platform trading platform stacked orders if binary is 2 options what is three options bitcoin trading io bitcoin price trading platform the best forex charting in trading platform bitcoin trading step by step best time periods for trading crypto charles schwab binary options trading united airlines becomes the first us airline to offer non-binary gender options in booking channels easy binary options strategy which types of binary options exist binary options scam israel michael which bitcoin is the best to invest in binary option pricing model excel fbi trading platform standby letter of credit best binary options signals software why invest in the stock market when you have bitcoin successful binary options traders binary option simulator mt4 bitcoin trading system spot trading bitcoin binary options out of the money macd trading crypto reddit chamath palihapitiya why i invested in bitcoin how to buy bitcoin in investment account algo bot trading crypto how to fill in symbol for calls on ninja trading platform binary options site:investopedia.com 5 min binary option strategy youtube how to draw support and resistance lines in binary options good chart for bitcoin trading charts api automatic bitcoin trading spot exchange bitcoin trading best binary option live signals
১৪, এপ্রিল, ২০২১, বুধবার

৭ মামলার আসামী মইনুল মাষ্টারকে অবৈধ কাজে বাধা দেয়ায় ,ইউ এন ও ওয়াহিদা খানমের উপর হামলা

ঘোড়াঘাট (দিনাজপুর প্রতিনিধি): ৭ মামলার আসামী মইনুল মাষ্টারকে অবৈধ কাজে বাধা দেয়ায় ওই রাতেই দিনাজপুর জেলার ঘোড়াঘাটে ইউ এন ও ওয়াহিদা খানমের উপর হামলা হয়। দিনাজপুর জেলার ঘোড়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ওয়াহিদা খানম আইনি পদক্ষেপে কঠোর অবস্থান নেওয়ার মাধ্যমে ঘোড়াঘাট উপজেলা বাসীকে সন্ত্রাস, জঙ্গিবাদবাদ, ভূমি দখল, পুকুর দখল, বালু মহালসহ ,বিভিন্ন অপকর্ম নির্মুল করার অঙ্গিকার করেছিলেন। বিভিন্ন তথ্য ও সুত্র থেকে ইউএনও এ সব কাজে বাধা হয়ে দারান স্থানিয় যুবলীগ ও ২নং পালশা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ময়নুল ইসলাম মাষ্টার ও সহযোগীরা এরা সবাই উপজেলা আওয়ামীলীগের শীর্ষস্থানীয় এক নেতার মদদপুষ্ট। তারা সবাই ঐ নেতার কার্য শিদ্ধির জন্য কাজ করে থাকেন । ঘোড়াঘাট উপজেলাবাসী মনে করছেন ঐ নেতার অনৈতিক কর্মকান্ডের পথে প্রধান প্রতিবন্ধকতা সৃষ্টি করার কারনে ওয়াহিদা খানমের উপর ন্যক্কার জনক এই হামলা হয়েছে বলে জানা যায়। ঘোড়াঘাট উপজেলার বিভিন্ন স্থানে গত কয়েক দিন অনুসন্ধান করে এলাকাবাসী সহ শতাধিক ভুক্তভুগীদের সঙ্গে কথা বলে জানা যায়, ঘোড়াঘাট উপজেলা সন্ত্রাসের রাজত্ব কায়েম করে শত কোটি টাকার মালিক হয়েছে ঐ নেতা । তিনি এই অঞ্চলের আওয়ামীলীগের প্রভাব শালী নেতা । তার নির্দেশেই ঘোড়াঘাট উপজেলায় সব কিছু অপকর্ম পরিচালনা করা হয়।

ঐ নেতার সিন্ডিকেটের অন্যতম একজন ময়নুল মাষ্টার । ক্ষমতাসীন দলের এ নামধারী নেতার বিরুদ্ধে অপহরণ চাঁদাবাজী, ছিনতাই, জমি দখল, সরকারি কাজে বাধা প্রধান, আসামী ছিনতাইসহ ৮টি মামলা রয়েছে। উপজেলা পরিষদের একটি সুত্রে জানা যায়,ঘোড়াঘাট উপজেলার ডুগডুগী হাটে হাতেম আলী নামের একজনের পাকা দোকান ঘর ভেঙ্গে দিয়ে মইনুল মাষ্টার ও তার সহযোগীরা দখল করে নেন। এ বিষয়ে হাতেম আলী ভুক্ত ভোগীদের পক্ষ থেকে ইউএনও ওয়াহিদা খানমের কাছে গত ২৭ আগষ্ট একটি অভিযোগ করা হয়। । এর পরিপ্রেক্ষিতে ১ সেপ্টেম্বর মইনুল মাষ্টারকে ইউএনও ওয়াহিদা খানম স্বাক্ষরিত একটি নোটিশ প্রদান করা হয । ওই নোটিশে বলা হয়্, পরদিন ২ সেপ্টেম্বর বৃহস্পতিবার অভিযোগ তদন্ততে ইউএনও সরেজমিন ঘটনাস্থলে যাবেন এবং মইনুল মাষ্টারকেও সেখানে উপস্থিত থাকতে বলা হয় নোটিশে। সুত্রের খবর, এ নোটিশ পেয়ে মইনুল মাষ্টার উপজেলা আওয়ামীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান রাফে খন্দকার শাহেনশাহের কাছে যান। এর পর শাহেনশাহের কাছে যান। এর পর শাহেনাশাহ ও মইনুল মাষ্টার দুজন মিলে ইউএনওর কাছে যান এবং তাকে এ ধরনের কার্যক্রম বন্ধ রাখতে বলেন। সেদিন দিনগত রাতেই ইউএনও ওয়াহিদা খানম সন্ত্রাসীদের হামলায় গুরুত্র আহত হয়। এ হামলাকাগেুর পরত থেকেই গা ঢাকা দিয়েছেন মইনুল মাষ্টার ও তার সহযোগীরা ।

অনুসন্ধানে আরো জানাযায় মইনুল মাষ্টার হাকিমপুর উপজেলার বাওনা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক (কৃষি) হিসেবে কর্মরত। সম্প্রতি সে, উপজেলার ২নং পালশা ইউনিয়নের আওয়ামীলীগের সভাপতি নির্বাচিত হয়েছেন। ঘোড়াঘাট থানার অফিসার ইনর্চাজ আমিরুল ইসলাম জানান, তার বিরুদ্ধে ২০০৬ সাল থেকে ২০২০ সাল পর্যন্ত ঘোড়াঘাট, নবাবগঞ্জ ও ডিএমপি’র ঢাকা সবুজ বাগ থানায় মোট ৭ মামলা রয়েছে। ২০০৬ সালে ঘোড়াঘাট থানার মামলা নং-১, ২০১১ সালে ঘোড়াঘাট থানায় মামলা নং-২৩, ২০১৬ সালে নবাবগঞ্জ থানার মামলা নং-১, ডিএমপি ঢাকা সবুজ বাগ থানার মামলা নং-৮, ঘোড়াঘাট থানার মামলা নং-২৬, ঘোড়াঘাট থানার মামলা নং-২৭ ও সর্বশেষ ঘোড়াঘাট থানার মামলা নং-২৩।
এর মধ্যে মামলা নং-১, ২ ও ৩নং ক্রমিক নং মামলা গুলো বিজ্ঞ আদালতে বিচারাধীন এবং বাকিগুলো তদন্তাধীন। ৭ টি মামলার মধ্যে সবুজ বাগ থানার মামলা সে কর্কেন নামক মাদক পাচারের মামলায় জড়িত।

এছাড়া অপহরণ ও মাদক সহ মারামারি মামলা রয়েছে। সর্বশেষ মামলা ২০১৯-২০ অর্থ বছরে উপজেলার ধুলিহার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের জন্য স্পী ও ক্ষুদ্র মেরামত কাজের জন্য ১৭ লক্ষ টাকা বরাদ্দ আসে। বরাদ্দকৃত টাকা ২০১৯ সালে আগষ্ট মাসে প্রধান শিক্ষক আব্দুল মান্নান মন্ডল কাজ শুরু করলে ময়নুল মাষ্টার ৩ লক্ষ টাকা দাবী করে। ৩ লক্ষ মধ্যে ২০/০৮/২০১৯ইং তারিখে ৭৫ হাজার টাকা জোরপূর্বক নিয়ে আসে। গত ১৪/০২/২০২০ইং তারিখে প্রধান শিক্ষককে মারপিট করে আবারোও ৬৫ হাজার টাকা নেয়। এসময় তার মারপিটে প্রধান শিক্ষক ৫ দিন ঘোড়াঘাট হাসপাতালে চিকিৎসাধীন থাকে। বাকি ১ লক্ষ ৬০ হাজার টাকার জন্য ২০/২/২০২০ইং তারিখে ময়নুল মাষ্টার প্রধান শিক্ষককে স্কুল থেকে তুলে নিয়ে আসে ডুগডুগী বাজারে বাবু নামের এক চায়ের দোকানে আটক করে ১০০টাকা মুল্যের ৩টি নন-জুডিশিয়াল সাদা স্ট্যাম্পে স্বাক্ষর করে নেয়। এ ব্যাপারে প্রধান শিক্ষক ঘোড়াঘাট থানায় একটি এজাহার দাখিল করেন। এজাহারটি গত ৩০/০৩/২০২০ইং তারিখে মামলা হিসেবে রেকর্ড ভুক্ত করা হয়। যাহার মামলা নং-২৩। এসব ঘটনায় গত সোমবার দুপুর ১২টার দিকে দিনাজপুর ডিবি পুলিশ ডুগডুগীহাট বাজার হইতে ময়নুল মাষ্টারকে গ্রেফতার করে ঘোড়াঘাট থানায় সপর্দ করে।

গতকাল মঙ্গলবার তাকে দিনাজপুর জেল হাজতে প্রেরণ করা হয়েছে। ওসি আমিরুল ইসলাম আরোও জানা, গ্রেফতারকৃত ময়নুল মাষ্টারের বিরুদ্ধে চাঁদাবাজি,পুকুর দখল,রাস্তার গাছ কাটা,গুচ্ছগ্রামে নির্মান কাজে চাদা বাজি স্থানীয় চেয়ারম্যান কবিরুল ইসলামকে মারধর, অপহরণ, মাদক ব্যবসা, ককেন ব্যবসা, পুলিশি এ্যাসোল্ট, মাদক ব্যবসায়ীদের সহায়তা সহ বিভিন্ন অপকৃতির মামলা রয়েছে।

সর্বশেষ নিউজ