২৮, মার্চ, ২০২৪, বৃহস্পতিবার
     

“চেয়ারম্যান আপনার দুয়ারে” শ্লোগানকে বাস্তবায়নে শপথ নিলেন তিনবারের চেয়ারম্যান বাবুল

সিরাজদিখান (মুন্সিগঞ্জ ) প্রতিনিধিঃ মুন্সিগঞ্জ জেলার প্রান্তিক এলাকা চিত্রকোট ইউনিয়ন । চিত্রকোট ইউনিয়ন পরিষদের তিন বারের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের টানা ৩ বারের নির্বাচিত সভাপতি শামসুল হুদা বাবুল।

নির্বাচনী ইসতেহারে “চেয়ারম্যান আপনার দুয়ারে” এমন শ্লোগানকে সামনে রেখে তিনি ইউনিয়নের প্রতিটি গ্রামের সাধারণ মানুষের কাছে তাকে পূনরায় নির্বাচিত করার জন্য প্রতিশ্রুতি চান। তিনি চেয়ারম্যান নির্বাচিত হলে জনগণকে চেয়ারম্যানের নিকট আসতে হবেনা বরং চেয়ারম্যানই যাবে জনতার দুয়ারে ।

তিনি আজ রোববার (৬ ফেব্রয়ারি) দুপুর ১২ টার দিকে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে শপথ বাক্য পাঠ করেন। তিনি িএখনও ভুলে যাননি তার প্রতিশ্রতির কথা ।

তিনি সাংবাদিকদের জানান,নির্বাচনী ইসতেহারে যা যা কথা দিয়েছেন সবাই তিনি অক্ষরে অক্ষরে পালন করবেন । এলাকায় ছড়িয়ে পড়া মাদক, সুদ, জুয়া, অবৈধভাবে মাটিকাটা বন্ধ করতে ইউনিয়নবাসীদের সাথে নিয়ে তিনি তা নির্মূল করতে সচেষ্ট থাকবেন। তিনি জনবান্ধব চেয়ারম্যান হওয়ারও ঘোষণা দেন ।

এ ব্যাপারে চেয়ারম্যান শামসুল হুদা বাবুল বলেন, আমি চিত্রকোট ইউনিয়নকে উন্নয়নের মডেল হিসেবে গড়ে তুলব ইনশাল্লাহ। একজন দলীয় চেয়ারম্যান হিসাবে দল ও সরকারের ভাবমূর্তি অক্ষুন্ন রেখে এলাকায় সার্বিক উন্নয়নের ব্যপারে স্থানীয় সংসদ সদস্য ও আওয়ামীলীগের সিনিয়র নেতৃবৃন্দের দিক নির্দেশনায় ও সার্বিক সহযোগিতায় ইউনিয়নকে সর্বোচ্চ উন্নয়ন করার চেষ্টা করব । ইউনিয়নের অসমাপ্ত সকল উন্নয়ন মূলক কর্মকান্ড অব্যহত রাখতে ও বঙ্গবন্ধু কন্যা দেশনেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে সকলের প্রতি আহ্বান জানান।

শপথ বাক্য পাঠ করান জেলা প্রশাসক কাজী নাহিদ রসুল। এ সময় উপস্থিত ছিলেন স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মোহাম্মদ এনামুল আহসান, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট শীলু রায়, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. আব্দুল কাদির মিয়া, জেলা নির্বাচন অফিসার মোহাম্মদ বশির আহমেদ, ডিস্ট্রিক্ট ফ্যাসিলিটেটর মোবাশ্বের হোসেন খন্দকার।

এ সময় আরও উপস্থিত ছিলেন সিরাজদীখান উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ ফয়েজুল ইসলামসহ উপজেলার নির্বাচন ও রিটানিং অফিসারগণ।

শপথ বাক্য শেষে জেলা প্রশাসক কাজী নাহিদ রসুল নবনির্বাচিত চেয়ারম্যানদের উদ্দেশে দিক নির্দেশনামূলক গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন।

               

সর্বশেষ নিউজ