২৯, মার্চ, ২০২৪, শুক্রবার
     

তারেককে দেশে ফিরিয়ে আনার বিষয়ে ভাবছে সরকার: তথ্যমন্ত্রী

তারেক রহমান বিএনপিকে দেশে অরাজকতা সৃষ্টির নির্দেশ দিয়েছেন বলে মন্তব্য করেছেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ। তিনি বলেছেন তারেক রহমানের নির্দেশে বিএনপি দেশে আবারও অরাজকতা সৃষ্টির চেষ্টা করছে। সে জন্য ঢাকা বিশ্ববিদ্যালয় ও সুপ্রিম কোর্টের সামনে তাদের লেলিয়ে দেওয়া সন্ত্রাসীরা অরাজকতা তৈরির চেষ্টা করেছে। তারেক রহমান নিজেই দণ্ডপ্রাপ্ত আসামি। তাকে কীভাবে দেশে ফিরিয়ে আনা যায় সে বিষয়টি দেখছে সরকার।

শুক্রবার (২৭ মে) বিকেলে কক্সবাজারে সাংবাদিকদের কাছে তথ্যমন্ত্রী এসব কথা বলেন। মন্ত্রী কক্সবাজার সাংস্কৃতিক কেন্দ্রে একটি আবৃত্তি উৎসবের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে যোগ দিতে এখানে এসেছেন। অনুষ্ঠানের আগে তথ্য মন্ত্রী সাংবাদিকদের সঙ্গে কথা বলেন। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দণ্ডপ্রাপ্ত আসামি বেগম খালেদা জিয়ার প্রতি সহানুভুতি দেখিয়ে তাকে কারাগার থেকে বাড়িতে আসার সুযোগ দিয়েছেন। কিন্তু তা নিয়ে বিএনপি নেতাকর্মীদের বক্তব্য দেখে পুনরায় বেগম জিয়াকে কারাগারে পাঠানোর কথা ভাবা হচ্ছে।

ষড়যন্ত্রকারীরা পদ্মা সেতু নিয়ে ষড়যন্ত্র করছে জানিয়ে ড. হাছান মাহমুদ বলেছেন, বিএনপি ও ড. ইউনূস সহ ষড়যন্ত্রকারীরা পদ্মা সেতু নিয়ে অনেক ষড়যন্ত্র করেছে। দৃশ্যমান এই সেতু এখন তাদের গাত্রদাহ। এটি নিয়ে এখন আর কেউ মুখ খোলেন না। কারণ স্বপ্নের পদ্মা সেতু এখন উদ্বোধনের অপেক্ষায়। তিনি বলেন- ‘পদ্মা সেতু শুধু উন্নয়নযজ্ঞ নয়, এটি বাংলাদেশের সক্ষমতার প্রতীক’।

এসময় উপস্থিত ছিলেন, কক্সবাজার সদর রামু আসনের সংসদ সদস্য সাইমুম সরওয়ার কমল, জেলা প্রশাসক মো. মামুনুর রশীদ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মুজিবুর রহমান, বাংলা একাডেমীর মহা পরিচালক কবি মুহাম্মদ নুরুল হুদা প্রমুখ।

               

সর্বশেষ নিউজ