২৮, মার্চ, ২০২৪, বৃহস্পতিবার
     

নম্র-ভদ্র নেতাকর্মীরা দলের জন্য এগিয়ে আসুন: বাণিজ্যমন্ত্রী

বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি বলেছেন, কিছু দিনের মধ্যে সব কিছুর দাম কমে আসবে। তেল নিয়ে ব্যবসায়ীদের কারসাজি করতে দেয়া হবে না। আমরা কঠোর ভাবে বাজার মনিটরিং করছি। তিনি আরও বলেন, সৎ ও সততা নিয়ে আগামী দিনে পথ চলতে হবে। নম্র-ভদ্র নেতাকর্মীরা দলের জন্য এগিয়ে আসুন। আওয়ামী লীগের সহযোগী সংগঠন শক্তিশালী করতে হবে। আগামী দিনের নেতৃত্বে প্রমাণিত হবে আসল নেতার পরিচয়।

শুক্রবার (১৩ মে) রংপুরের পীরগাছা উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপজেলা পরিষদ অডিটোরিয়াম হলরুমে তিনি এসব কথা বলেন। উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক মোশাররফ হোসেন লিটনের সভাপতিত্বে উদ্বোধক ছিলেন জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সিরাজুল ইসলাম প্রামাণিক, প্রধান বক্তা ছিলেন জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ধনজিৎ ঘোষ তাপস।

উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আয়োজনে বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় কমিটির স্বেচ্ছাসেবক লীগের সভাপতি বাবু নির্মল রঞ্জন গুহ সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু, কেন্দ্রীয় কমিটির স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি এ্যাড. শামীম শাহরিয়ার ও কৃষিবিদ আব্দুস সালাম, কেন্দ্রীয় কমিটির স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক নাফিউল করিম নাফা ও আরিফুর রহমান টিটু, কেন্দ্রীয় কমিটির স্বেচ্ছাসেবক লীগের সদস্য তৌহিদুর রহমান সেলিম ও হারুন অর রশিদ, জেলা আ.লীগের সহ-সভাপতি আব্দুল হাকিম সরদার, উপজেলা আ.লীগের সভাপতি তসলিম উদ্দিন ও সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মাহমুদ মিলন, কেন্দ্রীয় কমিটির যুবলীগের সহ-সম্পাদক মনোয়ারুল ইসলাম মাসুদ সহ জেলা ও উপজেলা আ.লীগের নেতাকর্মী।

পরে উপস্থিত অতিথিদের মতামতের ভিত্তিতে উপজেলা স্বেচ্ছাসেবক লীগের জাহেদুল ইসলামকে সভাপতি ও সুমন ওয়াহিদকে সাধারণ সম্পাদক ঘোষণা করেন কেন্দ্রীয় কমিটির স্বেচ্ছাসেবক লীগের সভাপতি বাবু নির্মল রঞ্জন গুহ।

               

সর্বশেষ নিউজ