২৩, এপ্রিল, ২০২৪, মঙ্গলবার
     

সব ধর্মের মানুষের ঐক্যবদ্ধ প্রচেষ্টায় দেশ এগিয়ে যাচ্ছে: স্বরাষ্ট্রমন্ত্রী

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, সব ধর্মের মানুষের ঐক্যবদ্ধ প্রচেষ্টায় বাংলাদেশকে অসাম্প্রদায়িক দেশ হিসেবে এগিয়ে নিতে কাজ করছে সরকার। বঙ্গবন্ধুর আদর্শ ধারণ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা এগিয়ে যাচ্ছি। শনিবার (২ জুলাই) বিকেলে রাজধানীর কৃষিবিদ ইনস্টিটিউশনে এক অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

খ্রিষ্টান কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন আয়োজিত অনুষ্ঠানে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, পদ্মা সেতুর মতো বড় প্রজেক্ট উদ্বোধন করা হয়েছে। আরও বড় বড় প্রজেক্ট ও উন্নয়নমূলক কাজ চলছে। এসব সম্ভব হয়েছে প্রধানমন্ত্রীর সাহসী এবং সঠিক নেতৃত্বের কারণে। দেশ আরও এগিয়ে যাবে। কেউ থামাতে পারবে না।

তিনি বলেন, সমবায় আন্দোলনকে জোরদার করে দেশে খ্রিষ্টান সম্প্রদায় অর্থনৈতিকভাবে উন্নতি করেছে। সমাজকে এগিয়ে নিতে এভাবেই সমবায় পদ্ধতিতে নানা উদ্যোগ নিতে হবে। সমবায়ে সাধারণ জনগণ যেন উপকৃত হতে পারে, সে বিষয়টি সার্বক্ষণিকভাবে নিশ্চিত করতে হবে। সরকার প্রয়োজনে সব ধরনের সহযোগিতা করবে। সব ধর্মের মানুষের প্রচেষ্টার ফলেই পদ্মা সেতু হয়েছে। জঙ্গিবাদ রুখে দেওয়া গেছে। এ দেশে মানুষ যার যার ধর্ম পালন করছে, শান্তিতে আছে। কোনো বিশৃঙ্খলা নেই। ঐক্যবদ্ধ প্রচেষ্টা আগামীতেও অব্যাহত থাকবে দেশকে এগিয়ে নিতে।

               

সর্বশেষ নিউজ