১৮, জানুয়ারী, ২০২১, সোমবার

সিরাজদিখানে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষন, ৮মাসের অন্তসত্ত্বা কিশোরী

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) সংবাদদাতাঃ মুন্সীগঞ্জের সিরাজদিখানে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষন করে কিশোরীকে ৮মাসের অন্তসত্ত্বা করেছে আবাজল হাওলাদারের ছেলে এক সন্তানের জনক সুজন হাওলাদার। ঘটনাটি ঘটেছে উপজেলার কোলা ইউনিয়নের রক্ষিতপাড়া গ্রামে।

এ ঘটনায় নির্যাতিতা যুবতী বলেন, সুজন হাওলাদার আমার সাথে প্রায় দেড় বছর যাবত প্রেম করছে। আমাকে বিয়ে করবে বলে আমার সাথে স্বারিরিক সম্পর্ক করেছে নিয়মিত। আমি অন্তস্বত্বা হলে তাকে বলি আমি বাচ্চাটা ফেলে দেই সে বলে বাচ্চা ফালাইলে তোমাকে বিয়ে করব কি ভাবে। তুমি বাচ্চা টা যদি না রাখ তাহলে তোমাকে বিয়ে করব না। এখন আমার পরিবারের সবাই জানলে ও এলাকায় আমাদের ঘটনা জানা-জনি হলে সে আমাকে অস্বিকার করে বলে বিয়ে করবেনা। এখন আমি ৮ মাসের অন্তসত্বা এই বাচ্চা নিয়া আমি কোথায় দারাব আমি এর সঠিক বিচার চাই।

নির্যাতিতা যুবতীর দাদি বলেন, রাক্ষিতপাড়া ৬নং ওয়ার্ড মিরাজ মেম্বারের ভাগিনা ও আবজল হাওলাদারের লম্পট ছেলে সুজন হাওলাদার আমার নাতনিকে নষ্ট করছে। এখন সে এলাকায় বইলা বেড়াইতাছে টাকা দিয়া আমার নাতনির সাথে স্বারিরিক সম্পর্ক করছে। আমরা গরিব বইলা কি আমাগো ইজ্জতের কোন দাম নাই।
নির্যাতিতা যুবতীর বাবা বলেন, আমরা গরিব বইলা আজ আমার মেয়ের এমন সর্বনাশ করল বদমাইশ সুজন আমি এর বিচার চাই।

কোলা ইউপি সদস্য মোঃ মিরাজ ঘটনার সত্যতা শিকার করে বলেন, আমি দুই পক্ষকে ডেকে বলে দিছি তোমরা জেটা ভাল মনে কর সেটা কর পাড়লে নিজেদের মধ্যে সমাধান কইড়া ফালাও। আইন সবার জন্য সমান আমার ভাগিনা যদি অন্যায় করে তাহলে সে সাস্তি পাবে।
এ বিষয়ে সুজন হাওলাদারের সাথে যোগাযোগের জন্য একাধিক বার ফোন করলেও তার নাম্বারটি বন্ধ পাওয়া যায়।

সিরাজদিখান থানার অফিসার্স ইনচার্জ মোঃ রিজাউল হক বলেন, এই ঘটনায় এখনো কেও কোন অভিযোগ করেনি অভিযোগ পেলে আইন গত ব্যবস্থা নিব।

সর্বশেষ নিউজ