২৫, জানুয়ারী, ২০২১, সোমবার

নরসিংদীতে শিবপুরে ইয়াবাসহ ৪ মাদক ব্যবসায়ী গ্রেফতার

সাইফুল ইসলাম রুদ্র, নরসিংদী জেলা প্রতিনিধি:নরসিংদীর শিবপুর থেকে তালিকাভূক্ত চার মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা শাখা (ডিবি)। এসময় তাদের দখল থেকে ৫০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।শুক্রবার (০৮ জানুয়ারি) সকালে শিবপুর থানার পালপাড়া হতে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো-শিবপুর থানার খড়িয়া এলাকার বাছেদ মৃধার ছেলে রাশেদ মৃধা (৩২), ব্রাহ্মন্দী গ্রামের হারিছুল হক এর ছেলে শহিদ মিয়া (৩৬), নারায়নগঞ্জ জেলার ফতুল্লা থানার কুতুবপুর গ্রামের মৃত-আঃ মালেক এর ছেলে মোঃ মাইন উদ্দিন (৪০) ও নরসিংদীর বেলাব থানার নিলক্ষা গ্রামের মৃত জসিম উদ্দিনের ছেলে মেজবাহ উদ্দিন (৩৭)।

এ বিষযে সংবাদকর্মী রদ্রকে জানান কঠোর পরিশ্রম শেষে ও জেলা পুলিশ সুপারের নির্দেশনা মাদকের প্রতি কিছুতে আপস নয আমরাজেলা পুলিশের মিডিয়া সমন্বয়ক রপণ কুমার সরকার জানান, গোপন তথ্যের ভিত্তিতে জেলা গোয়েন্দা শাখার উপ পরিদর্শক তাপস কান্তি রায় ও সহকারী উপ পরিদর্শক আনোয়ার হোসেন সঙ্গীয় ফোর্সসহ শিবপুর থানা এলাকায় অভিযান পরিচালনা করেন। এসময় পালপাড়া এলাকা থেকে পুলিশের তালিকাভুক্ত চার মাদক ব্যবসায়ীকে গ্রেফতার ও তাদের দখল থেকে ৫০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। তারা দীর্ঘদিন ধরে ইয়াবাসহ বিভিন্ন মাদক ব্যবসার সাথে জড়িত।

এ ঘটনায় শিবপুর মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে। এর আগেও রাশেদ এর বিরদ্ধে ৫টি ও শহিদুলের বিরদ্ধে ২টি মাদক মামলা রয়েছে।সাইফুল ইসলাম রুদ্র, নরসিংদী জেলা প্রতিনিধি:
নরসিংদীর শিবপুর থেকে তালিকাভূক্ত চার মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা শাখা (ডিবি)। এসময় তাদের দখল থেকে ৫০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

শুক্রবার (০৮ জানুয়ারি) সকালে শিবপুর থানার পালপাড়া হতে তাদের গ্রেফতার করা হয়।গ্রেফতারকৃতরা হলো-শিবপুর থানার খড়িয়া এলাকার বাছেদ মৃধার ছেলে রাশেদ মৃধা (৩২), ব্রাহ্মন্দী গ্রামের হারিছুল হক এর ছেলে শহিদ মিয়া (৩৬), নারায়নগঞ্জ জেলার ফতুল্লা থানার কুতুবপুর গ্রামের মৃত-আঃ মালেক এর ছেলে মোঃ মাইন উদ্দিন (৪০) ও নরসিংদীর বেলাব থানার নিলক্ষা গ্রামের মৃত জসিম উদ্দিনের ছেলে মেজবাহ উদ্দিন (৩৭)।

এ বিষযে সংবাদকর্মী রদ্রকে জানান কঠোর পরিশ্রম শেষে ও জেলা পুলিশ সুপারের নির্দেশনা প্রতি কিছুতে আপস নয আমরা জেলা পুলিশের মিডিয়া সমন্বয়ক রপণ কুমার সরকার জানান, গোপন তথ্যের ভিত্তিতে জেলা গোয়েন্দা শাখার উপ পরিদর্শক তাপস কান্তি রায় ও সহকারী উপ পরিদর্শক আনোয়ার হোসেন সঙ্গীয় ফোর্সসহ শিবপুর থানা এলাকায় অভিযান পরিচালনা করেন। এসময় পালপাড়া এলাকা থেকে পুলিশের তালিকাভুক্ত চার মাদক ব্যবসায়ীকে গ্রেফতার ও তাদের দখল থেকে ৫০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। তারা দীর্ঘদিন ধরে ইয়াবাসহ বিভিন্ন মাদক ব্যবসার সাথে জড়িত।

এ ঘটনায় শিবপুর মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে। এর আগেও রাশেদ এর বিরদ্ধে ৫টি ও শহিদুলের বিরদ্ধে ২টি মাদক মামলা রয়েছে।

সর্বশেষ নিউজ