১৬, জানুয়ারী, ২০২১, শনিবার

তৃতীয় বিয়ে করলেন হাবিব ওয়াহিদ, এবারের স্ত্রী আফসানা

বিয়ে করলেন হালের জনপ্রিয় সংগীতশিল্পী হাবিব ওয়াহিদ। পাত্রীর নাম আফসানা চৌধুরী সিফা। এটি হাবিবের তৃতীয় বিয়ে।

মঙ্গলবার রাতে বিয়ের বিষয়টি ফেসবুক পেজে জানান হাবিব নিজেই।

হাবিব তার ফেসবকু পোস্টে লেখেন, আমার ব্যক্তিগত জীবনে পরিবর্তন এসেছে। সম্প্রতি আমি বিয়ে করেছি। আমরা সবাই জানি যে, বিশ্বব্যাপী এখন ভয়াবহ করোনা দুর্যোগ চলছে। খুব বাজে সময় যাচ্ছে। যে কারণে, কোনো আয়োজন ছাড়াই বিয়েটা হয়েছে। আল্লাহ মঙ্গল করুন।

জানা যায়, ইডেন মহিলা কলেজে মার্কেটিং বিভাগের শিক্ষার্থী আফসানা চৌধুরী। পাশাপাশি মডেলিং ও অভিনয় করেন তিনি। আফসানা চৌধুরীর ফেসবুক অ্যাকাউন্ট ঘুরে দেখা যায়, গত ২৩ ডিসেম্বর বেশকিছু ছবি পোস্ট করেছেন আফসানা চৌধুরী। এদিন তার জন্মদিন ছিল। বিশেষ দিনে হাবিব উপস্থিত হয়ে কেক কাটেন।

ঢাকার অন্যতম পপ আইকন ফেরদৌস ওয়াহিদের ছেলে হাবিব। তিনি লন্ডনে শব্দ প্রকৌশলে অধ্যয়ন করেন। প্রথম লোকসংগীতের রিমিক্স অ্যালবাম ‘কৃষ্ণ’ হাবিবকে জনপ্রিয়তা এনে দেয়। লন্ডনে ছাত্রাবস্থায় তার সংগীতায়োজনে অ্যালবামটি প্রকাশ হয়।

প্রথম দিকে অন্যদের জন্য রিমিক্স ও মৌলিক গান করলেও পরবর্তীতে নিজেই পরিপূর্ণ গায়ক হিসেবে আবির্ভূত হন। তার হাত ধরে অনেক গায়ক জনপ্রিয়তা পেয়েছেন। আধুনিক গানের পাশাপাশি চলচ্চিত্রেও জনপ্রিয় হাবিব ওয়াহিদ।

২০১৭ সালের ১৯ জানুয়ারি রেহানের সঙ্গে সংসার ভেঙে যায় হাবিবের। ২০১১ সালের ১২ অক্টোবর পারিবারিক পছন্দে বিয়ে করেছিলেন তারা।

এর আগে ২০০৩ সালে প্রথম বিয়ে করেন লুবায়না নামের একজনকে। প্রেমের সেই বিয়ে বিচ্ছেদ ঘটে অল্প সময়ের ব্যবধানে।

সর্বশেষ নিউজ