১৬, জানুয়ারী, ২০২১, শনিবার

দিনাজপুর পৌরসভায় অবাধ নিরপেক্ষ নির্বাচনের দাবীতে বিএনপি’র মেয়র প্রার্থীর সংবাদ সম্মেলন

মোঃআব্দুস সাত্তার দিনাজপুর প্রতিনিধি : আগামী ১৬ জানুয়ারি দিনাজপুর পৌরসভায় অবাধ,সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের দাবীতে বিএনপি’র সমর্থিত মেয়র প্রার্থী সৈয়দ জাহাঙ্গীর আলমের সংবাদ সন্মেলন।
১৩ জানুয়ারী বুধবার সকাল ১১ টায় দিনাজপুর জেলা বিএনপি দলীয় কার্যালয়ে এই সংবাদ সম্মেলনে অনুষ্ঠিত হয় ।

বিএনপি’র মেয়র প্রার্থী সৈয়দ জাহাঙ্গীর আলম সংবাদ সন্মেলনে বলেন সরকারি দলের প্রার্থীকে বিজয়ী করতে এবং জনগণের ভোটাধিকার কেড়ে নিতে বহিরাগত দের এনে রাখা হয়েছে শহরের বিভিন্ন আবাসিক হোটেল এবং সরকারী-বেসরকারী রেষ্ট হাউজে। পৌরবাসীর সমর্থনে আমি পর পর দু’বার মেয়র পদে নির্বাচিত হওয়ার কারনে সরকারী দলের ঈর্ষার কারন হয়ে দাড়িয়েছি বিএনপির দলীয় নেতাকর্মীদের বাড়ী বাড়ী পুলিশ হানা দিচ্ছে আতংকিত নেতাকর্মীরা ভোটের প্রচারাভিযানে অংশ নিতে পারছেনা। এছাড়াও সরকারী দলের প্রার্থীকে বিজয়ী করতে কেন্দ্র দখল, ব্যালট বাক্স ও ব্যালট পেপার ছিনতাইয়ের মাধ্যমে ফলাফল পাল্টানোর মহাপরিকল্পনা করছে।

জেলা নির্বাচন কমিশনারের কাছে আমার দল এবং পৌরবাসীর দাবী অানিতবিলম্বে নির্বাচনের সুষ্ঠু পরিবেশ এবং নিরপেক্ষ নির্বাচনের পথ সুগম করার দাবী জানান সংবাদ সম্মেলনে উপস্হিত ছিলেন, জেলা বিএনপি’র ভারপ্রাপ্ত আহবায়ক ও সাবেক সংসদ সদস্য রেজিনা ইসলাম, যুগ্ম আহবায়কএ্যাড.মোফাজ্জল হোসেন দুলাল, খালেকুজ্জামান বাবু, হাসানুজ্জামান উজ্জল, আখতারজ্জামান জুয়েল, মোঃমোকারম হোসেন। এছাড়াও বীরমুক্তিযাদ্ধা ও সাবেক কমান্ডার মোকসেদ আলী মঙ্গালিয়া, অধ্যাপক কামরুজ্জামান, সামসুজ্জামান চৌধুরী খোকা ও বোচাগঞ্জ উপজেলা বিএনপি’র সা: সম্পাদক শফিকুল ইসলামপ্রমূখ।

সর্বশেষ নিউজ