১৪, আগস্ট, ২০২২, রোববার

বুধহাটায় বাবলা স্মৃতি ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলায় বুধহাটা ফ্রেন্ডস স্পোর্টিং ক্লাবের জয়লাভ

শেখ বাদশা, আাশাশুনি: আশাশুনি উপজেলার বুধহাটায় প্রয়াত বাবলা স্মৃতি ক্রিকেট টুর্নামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। বুধহাটা ইউনিয়ন জাতীয় শ্রমিকলীগ ও যুবলীগের আয়োজনে শনিবার সকাল ১১টায় বুধহাটা বি বি এম কলেজিয়েট স্কুল মাঠে এ টুর্নামেন্ট উদ্বোধন করেন প্রয়াত সমাজ সেবক বাবলা’র মেঝো ভাই ও বুধহাটা ইউপি চেয়ারম্যান ইঞ্জিঃ আ ব ম মোসাদ্দেক।

বিশ ওভারের এ ফাইনাল খেলায় বুধহাটা ফ্রেন্ডস স্পোর্টিং ক্রিকেট একাদশ ও কাদাকাটি যুব মজলিস ক্রিকেট একাদশ পরস্পরের জোর প্রতিদ্বন্দ্বিতা করে। টসে জিতে প্রথমে কাদাকাটি যুব মজলিস ক্রিকেট একাদশ ৬উইকেটে ২০৭ রান সংগ্রহ করে। জবাবে বুধহাটা ফ্রেন্ডস স্পোটিং ক্রিকেট একাদশ ৫ উইকেটে ২০৮ রান সংগ্রহ করে জয়লাভ করে।

এসময় কাদাকাটি ইউপির সাবেক চেয়ারম্যান মফিজুল হক মোড়ল, বুধহাটা ইউনিয়ন যুবলীগ সভাপতি এজদান আলী, শ্রমিকলীগ সভাপতি ও ইউপি সদস্য প্রার্থী হাতেম আলী, ইউপি সদস্য আলহাজ্ব আব্দুল মাজেদ গাজী, এড. দেবাশীষ মুখার্জী, প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক এস কে হাসান, সদস্য সোহবার হোসেন, শেখ বাদশা, জ্বলেমিন হোসেন, সাংবাদিক খায়রুল ইসলাম, ইউপি সদস্য প্রার্থী টুটুল হোসেন, সাবেক ছাত্রলীগ নেতা ও ইউনিয়ন যুবলীগ সাংগঠনিক সম্পাদক সামছুজ্জামান রাজু, বুধহাটা বাজার বনিক সমিতির সভাপতি মুঞ্জুরুল ইসলাম মহিদ, সাধারণ সম্পাদক ফারুক ঢালী, আ’লীগ নেতা মিকাইল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন। খেলা শেষে চাম্পিয়ান দল বুধহাটা ফ্রেন্ডস স্পোটিং ক্লাবের সভাপতি সাদ্দাম হোসেন সহ তার দলকে ৩২ ইঞ্চি এলইডি টিভি ও রানারচাপ কাদাকাটি যুব মজলিস ক্রিকেট একাদশ এর অধিনায়ক সাজু আহম্মেদ সহ তার দলকে ২৪ ইঞ্চি এলইডি টিভি পুরস্কার দেওয়া হয়।

সর্বশেষ নিউজ