৮, আগস্ট, ২০২২, সোমবার

শ্রীপুরে ওয়াজ শুনে ফেরার পথে ছুরিকাঘাতে কিশোর খুন!

আরিফ প্রধান : গাজীপুরের শ্রীপুরে ওয়াজ শুনে বাড়ির পথে ছুরিকাঘাতে শাহীন মিয়া (১৬) নামের এক কিশোর খুন হয়েছে। সোমবার রাত সারে ১১ টার দিকে উপজেলার রাজাবাড়ি ইউনিয়নের হালুকাইদ গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত শাহীন মিয়া পাবুরিয়াচালা এলাকায় নানা বাড়িতে থেকে পড়াশোনা করতো। সে পাবুরিয়াচালা উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরিক্ষার্থী ছিলো। শাহীন গাজীপুরের ধলিপাড়া এলাকার সোহাগ মিয়ার সন্তান।

নিহতের নানা হায়দার আলী জানান, কয়েক মাস আগে গাজীপুর সদর উপজেলার পাবুরিয়াচালা গ্রামে মাছ ধরাকে কেন্দ্র করে হালুকাইদ গ্রামের নিমারভিটা এলাকার আনিছ, ও আসিবের সাথে ঝগড়া বিবাদ হয় শাহীনের। পরে আনিছের মা শ্রীপুর থানায় একটি অভিযোগ দায়ের করলে এলাকার লোকজন মিলে ২৫ হাজার টাকা জরিমানা করে ওই ঘটনা স্থানীয়ভাবে আপোষ মীমাংসা করে দেয়। কিন্তু তাতেও সন্তুষ্ট হয়নি আনিছ ও তার সহযোগীরা।

সোমবার রাতে শাহীন তার বন্ধুদের সাথে পাশ্ববর্তী এলাকা হালুকাইদ গ্রামে একটি মসজিদে ওয়াজ মাহফিল শুনে রাত সারে ১১টার দিকে বাসায় ফেরার সময় শামসুল হকের সন্তান মাদকাসক্ত সজিব, আনিছসহ কয়েকজন শাহীনের পথরোধ করে ছুরিকাঘাতে হত্যা করে পালিয়ে যায়। এসময় শাহীনের সাথে থাকা তার বন্ধু মোকাররমও অস্ত্রের আঘাতে আহত হয়েছে, বর্তমানে মুমূর্ষ অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোন্দকার ইমাম হোসেন জানান,মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ বিষয়ে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

সর্বশেষ নিউজ