২৬, সেপ্টেম্বর, ২০২২, সোমবার

ফুলবাড়ীতে চোখে মরিচের গুড়া ছিটিয়ে ৩ লক্ষ ৩৮ হাজার টাকা ছিনতাই

মেহেদী হাসান উজ্জ্বল,ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি: ব্যাংক থেকে টাকা তুলে বাড়ী ফেরার সময় দিনেদুপুরে চোখে মরিচের গুড়া ছিটিয়ে মাহাবুব হোসেন তুলা (৩২) নামের এক ধান ব্যবসায়ীর ৩ লক্ষ ৩৮ হাজার টাকা ছিনতায়ের ঘটনা ঘটেছে।

এঘটনায় ফুলবাড়ী থানায় মামলার প্রস্তুতি চলছে। দিনাজপুরের ফুলবাড়ীতে বৃহস্পতিবার (২৯ এপ্রিল) দুপুর ২টার দিকে পৌর শহরের ফুলবাড়ী-চিন্তামন সড়কের ফুলবাড়ী পৌর এলাকার সুজাপুর প্লাস্টিক কারখানার সামনে সড়কে এই ছিনতাইয়ের ঘটনা ঘটে।
মাহাবুব হোসেন তুলা (৩২) ফুলবাড়ী উপজেলার কাজিহাল ইউনিয়নের চোকিয়াপাড়া গ্রামের ইব্রাহীম আলমের ছেলে। তিনি পার্শ্ববর্তী আটপুকুরহাটে তার বড়ভাই মোশাররফ হোসেন সঙ্গে ধানের ব্যবসা পরিচলনা করেন।

স্থানীয়রা জানান, মাহাবুব হোসেনের প্রায় কাছাকাছি অবস্থায় তিনটি মোটরসাইকেল ফুলবাড়ী থেকে আসছিল। কিছুক্ষণ পরেই মাহাবুব হোসেনের মোটর সাইকেলের পেছন দিকে অপর একটি মোটরসাইকেল ধাক্কা দেয়। এ সময় মাহাবুব হোসেন তার মোটরসাইকেল থামানোর সাথে সাথেই দুইটি মোটরসাইকেলে হেলমেট পরিহিত চারজন ছিনতাইকারীরা তাকে বেদম মারপিট শুরু করে।
এসময় ওই ব্যক্তিকে রক্ষার জন্য কাছে যেতেই ছিনতাইকারীরা মাহাবুব আলম তুলার চোখে-মুখে মরিচের গুড়া ছিটিয়ে তার সঙ্গে থাকা টাকার ব্যাগ ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। পরে মাহাবুব হোসেন তুলাকে স্থানীয়রা উদ্ধার করে চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।

মাহাবুব হোসেন তুলার বড়ভাই কাজিহাল ইউনিয়ন যুবলীগের সভাপতি মো: মোশাররফ হোসেন বলেন,‘আজ দুপুরে ব্যবসার কাজে ব্যাংক থেকে তিন লাখ ৩৮ হাজার টাকা উত্তোলন করে ছোটভাই মাহাবুব হোসেন তুলা। পরে নিজ মোটরসইকেলে করে ফুলবাড়ী থেকে বাড়ীতে ফেরার পথে চোখে মুখে মরিচের গুড়া ছিটিয়ে দিয়ে দুইটি মোটরসাইকেলে থাকা চারজন হেলমেট পরিহিত ছিনতাইকারী তার কাছে থাকা টাকাগুলো ছিনিয়ে নিয়ে গেছে। ছিনতাই কারিদের মাথায় কালো কাচের হেলমেট থাকার কারনে তাদের চেনা সম্ভব হয়নি।

এ বিষয়ে জানতে চাইলে ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. ফখরুল ইসলাম বলেন, দিনদুপুরে টাকা ছিনতায়ের ঘটনায় ওই স্থানে আরিফ হোসেন ও এসআই দেবীকান্ত নামের দুই পুলিশ সদস্যকে পাঠানো হয়েছে। তবে তার পরিবারের পক্ষ থেকে এখনো কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

সর্বশেষ নিউজ