৮, আগস্ট, ২০২২, সোমবার

শরীয়তপুরে ৫০ কেজি গাজাঁসহ ১ মাদক পাচারকারী আটক

শরীয়তপুর প্রতিনিধি : শরীয়তপুরের সখিপুরে পদ্মা নদীতে অভিযান চালিয়ে ৫০ কেজি গাজাঁ ও একটি ইঞ্জিল চালিত ট্রলারসহ ১ মাদক পাচারকারীকে গ্রেফতার করেছে সখিপুর থানার পুলিশ। এ সময় ট্রলার চালক নদীতে ঝাপিয়ে পড়ে পালিয়ে যায়। আজ বুধবার দুপুর ২ টার দিকে শরীয়তপুর পুলিশ সুপার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে এ তথ্য জানানো হয়।

আটককৃত হলেন, ফরিদপুর জেলার সদরপুর উপজেলার চরমাইল ইউনিয়নের চরগজারিয়া গ্রামের মৃত তোতা মাতুববরের ছেলে সুজন মাতুববর(৩৩)।
উদ্ধারকৃত গাঁজার আনুমানিক মূল্য ৫০ লক্ষ টাকা বলে সখিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: আসাদুজ্জামান হাওলাদার জানিয়েছে।

জানা যায়, শরীয়তপুর জেলার ভেদরগঞ্জ উপজেলার সখিপুর থানাধীন কাচিকাটা ইউনিয়নের চরজিংকিং বানিয়াল ঘাট নামক পদ্মানদী দিয়ে গতকাল মঙ্গলবার বিকালে একটি ইঞ্জিল চালিত ট্রালার মুন্সিগঞ্জ দিকে যাচ্ছিলেন। এ সময় গোপন সংবাদের ভিত্তিতে সখিপুর থানার পুলিশ ট্রলারটির পিছু নেয় কাচিকাটা ইউনিয়নের চরজিংকিং বানিয়াল ঘাট নামক স্থানে পৌছালে পুলিশ ট্রলারটি ধওে ফেলে। এ সময় ৫০ কেজি গাজাঁ ও একটি ইঞ্জিল চালিত ট্রলার জব্দ, সুজন মাতুব্বর নামে ১ মাদক পাচারকারীকে গ্রেফতার করে পুলিশ।

তবে ট্রলার চালক আসমত নদীতে ঝাপিয়ে পড়ে পালিয়ে যায়। এ ব্যাপারে সখিপুর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদেও জন্য ৭ দিনের রিমান্ড চেয়ে আদালতে প্রেরন করা হয়েছে।
সখিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: আসাদুজ্জামান হাওলাদার বলেন, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল বিকালে পদ্মা নদী থেকে ৫০ কেজি গাজাঁ ও ১ মাদক পাচারকারী গ্রেফতার করি। এ সময় বহনকারী ইঞ্জিল চালিত ট্রালার জব্দ করি। কিন্তুু ট্রলার চালক নদীতে ঝাপ দিয়ে পালিয়ে যায়।

সর্বশেষ নিউজ