২৫, সেপ্টেম্বর, ২০২২, রোববার

দেবরের জন্য স্বামীকে খু’ন, ৫ বছর পর আরেক প্রেমিকের জন্য দেবরকেও হ’ত্যা

পাঁচ বছর আগে দেবরের সঙ্গে প্রেমের সম্পর্ক তৈরি হওয়ার পর তার সঙ্গে মিলে স্বামীকে হত্যা করেন। এরপর নিজ বাড়ির মেঝেতেই স্বামীর মৃতদেহ পুঁতে রাখেন ওই নারী। তখন থেকেই দেবরের সঙ্গে সংসার করছিলেন তিনি। তবে সম্প্রতি নিজের সেই প্রেমিককেও হত্যা করেছেন ওই নারী। খবর ইন্ডিয়া টুডের।
ওই প্রেমিকের হত্যা মামলায় সম্প্রতি ওই নারীকে গ্রেপ্তার করে পুলিশ। পুলিশের জিজ্ঞাসাবাদে এমন স্বামী হত্যার এমন চাঞ্চল্যকর তথ্য উঠে আসে। এমন লোমহর্ষক ঘটনা ঘটেছে ভারতের মধ্যপ্রদেশের ভোপালে।

জানা গেছে, কয়েকদিন আগে ভোপাল থেকে এক ব্যক্তির পচাগলা মৃতদেহ উদ্ধার করে পুলিশ। তদন্তে জানা যায়, ওই মরদেহটি দামাখেরার বস্তি এলাকার বাসিন্দা মোহনের। দেহটি কুকুর এবং শূকর ছিঁড়ে খাওয়ায় মৃতের পরিচয় উদ্ধার করতে বেগ পেতে হয়েছিল তদন্তকারীদের।

তদন্তে পুলিশ জানতে পারে মৃত ব্যক্তি নিজের ভাবী ও তার ছেলে-মেয়ের সঙ্গে ওই বস্তিতে থাকতো। এরপরই ওই নারীকে ডেকে পাঠায় পুলিশ। পুলিশের শুরু থেকেই সন্দেহ ছিল যে মোহনের মৃত্যুর ঘটনায় তার ভাবীর হাত রয়েছে। পরে পুলিশি জেরার মুখে দায় স্বীকার করেন ওই নারী।

পাঁচ বছর আগে মোহনের সঙ্গে তার প্রেমঘটিত সম্পর্ক তৈরি হয়। ওই নারীও দীর্ঘদিন ধরে তার বিশেষ চাহিদা সম্পন্ন স্বামীর সঙ্গে বিচ্ছেদ চাইছিল। কিন্তু দুইজনের প্রেমের কথা জেনে ফেলার পরও স্বামী ডিভোর্স দেননি। ওই নারী জানান,এরপর থেকেই তাকে মারধর করতে শুরু করেন স্বামী।

আর তখন মোহনের সঙ্গে মিলে ঠান্ডা মাথায় স্বামীকে খুন করেন ওই নারী। এরপর তার দেহ বাড়ির মেঝেতেই পুঁতে দেয়। পুরো বিষয়টি তার ১১ ও ১২ বছরের দুই সন্তান দেখে ফেলে। তাদেরও মেরে ফেলার হুমকি দিয়ে চুপ করিয়ে রাখে মা। এরপর থেকেই মোহনের সঙ্গে থাকতে শুরু করে ওই নারী।

তাহলে প্রেমিককে কেন খুন করলো ওই নারী? পুলিশ জানায়, সম্প্রতি নিজের ভাড়াটে রাজেশ বিসোরিয়ার সঙ্গে প্রেমের সম্পর্ক তৈরি হয়েছিল ৪০ বছরের বেশি বয়সী ওই নারীর। এটা জেনে যায় মোহন। এ নিয়ে মোহনের সঙ্গে প্রায়ই ঝগড়া হচ্ছিল তার। ঝাগড়ার এক পর্যায়ে রাজেশের সাহায্যে মোহনকে খুন করে তার দেহ কালিয়াসত নদীতে ভাসিয়ে দেয় দুজন।

পুরো ঘটনার সময় নিজের নাবালক ছেলে-মেয়ের সাহায্যও নিয়েছিল ওই নারী। ভয়ে তারা ওই কাজে সাহায্য করতে বাধ্য হয়েছিল। ইতোমধ্যেই পুরো ঘটনার দায় স্বীকার করেছে ওই নারী। তাকে এবং তার বর্তমান প্রেমিক রাজেশকে গ্রেপ্তার করেছে পুলিশ। তাদের বিরুদ্ধে হত্যা ও আলামত নষ্টের অভিযোগে মামলা দায়ের করা হয়েছে।

সর্বশেষ নিউজ