৮, আগস্ট, ২০২২, সোমবার

জীবন ও সম্পদ রক্ষায় প্রশাসনের সহযোগীতা চেয়ে দিনাজপুরে অসহায় প্রধান শিক্ষকের সংবাদ সম্মেলন

দিনাজপুর প্রতিনিধি : ৫ লাখ টাকা চাঁদার দাবী পরিশোধ করতে না পারায় সন্ত্রাসীদের হুমকীর মুখে পরিবার পরিজন নিয়ে জীবনের নিরাপত্তাহীনতায় ভুগছেন দিনাজপুর বিরল উপজেলার অসহায় এক প্রধান শিক্ষক ।

জীবন ও সম্পদের নিরাপত্তা দাবী করে ৭ জুন সোমবার সকালে দিনাজপুর প্রেসক্লাব মিলনায়তনে সংবাদ সম্মেলন করেন দিনাজপুর বিরল উপজেলার মির্জাপুর গ্রামের মৃত হামিদুল্লাহ’র পুত্র এবং মির্জাপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আব্দুল মোতালিব।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য তিনি বলেন,বিরল উপজেলার মির্জাপুর মৌজার জেএলনং-১৯৬,সিএস খতিয়ান নং৩৫,১৪৭,এসএ খতিয়ান নং ১১ ও এসএ নং ১৬ এর ২৮৩/৬৬২ নং দাগের ১৪ শতক জমির মধ্যে ৪ শতক জমি পরিবার পরিজন নিয়ে আমি দীর্ঘদিন ভোগ দখল করছি। ২০২০ সালের অক্টোবর মাসে ওই জমিতে আমি মার্কেটের জন্য দোকানঘর নির্মানের কাজ শুরু করলে প্রতিপক্ষ নজরুল ইসলাম ও তার সহযোগী সন্ত্রাসীরা ৫ লাখ টাকা চাঁদা দাবী করেন। চাঁদা দিতে অস্বীকার করলে নজরুল ও তার সন্ত্রাসীরা আমার দোকানঘর ভাংচুর করে আমাকে প্রাণনাশের হুমকি দেয়।

তাতেও তারা ক্ষান্ত হয়নি উল্টো আমার নামেই আদালতে ১০৭ ধারায় মোকাদ্দমা দায়ের করে কিন্তুু পুলিশি তদন্তে তা মিথ্যা প্রমানিত হয় এবং আমি তাদের বিরুদ্ধে ১০৭ ধারায় আদালতে মামলা করলে তারা আমার কোন ক্ষতি করবে না মর্মে বন্ড দেয়। এছাড়াও তারা আমার কর্মস্থলের ক্ষতি করার জন্য স্থানীয় বিভিন্ন সংবাদ মাধ্যমে মিথ্যা তথ্য পরিবেশন করে নানা ভাবে হয়রানী করেই চলছে। সন্ত্রাসীদের মদদদাতা নজরুল ইসলাম ও তার সন্ত্রাসী বাহিনীর হাত থেকে জীবন ও সম্পদ রক্ষায় প্রশাসনের সহযোগীতা কামনা করেন প্রধান শিক্ষক মোঃ আব্দুল মোত্তালিব।

সর্বশেষ নিউজ