৬, ডিসেম্বর, ২০২২, মঙ্গলবার

মুকসুদপুর পৌরসভার নির্বাচনে প্রার্থীদের মাঝে প্রতিক বরাদ্দ সম্পন্ন হয়েছে।

কাজী ওহিদ-
গোপালগঞ্জ জেলার মুকসুদপুর পৌরসভা নির্বাচনে মেয়র পদে,সংরক্ষিত কাউন্সিলর পদে ও সাধারণ কাউন্সিলর পদের প্রার্থীদের মাঝে প্রতিক বরাদ্দ সম্পন্ন হয়েছে। মাদারীপুর জেলা নির্বাচন অফিসার ও মুকসুদপুর পৌরসভা নির্বাচনী রিটার্নিং অফিসার মোঃ আলা উদ্দীন আল মামুন মুকসুদপুর উপজেলা নির্বাচন কার্যালয়ে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের উপস্থিতিতে ২৭ মে শুক্রবার প্রতীক বরাদ্দের কার্যক্রম সম্পন্ন করেছেন।
এ সময় মুকসুদপুর উপজেলা নির্বাচন কর্মকর্তা মোঃ হাচেন উদ্দীন সহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত গণমাধ্যমকর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।
বাংলাদেশ আওয়ামী লীগের মনোনিত প্রার্থী উপজেলা আওয়ামীলীগের সভাপতি সাবেক মেয়র বীর মুক্তিযোদ্ধা এ্যাডঃ মোঃ আতিকুর রহমান মিয়া নৌকা প্রতিক,স্বতন্ত্র প্রার্থী মুকসুদপু উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মোঃ আশরাফুল আলম শিমুল জগ প্রতিক, মুকসুদপুর পৌরসভার সাবেক মেয়র মোঃ সাজ্জাদ করিম মন্টু চামচ প্রতিক,মুকসুদপুর কাশিয়ানী বাস মালিক সমিতির সাবেক সভাপতি বিশিষ্ট সমাজ সেবক আহাজ্জাদ মহাসিন খিপু মোবাইল প্রতিক ও মুকসুদপুর মনোয়ারা কমপ্লেক্স সুপার মার্কেটের স্বত্বাধিকারী সাইফুল উদ্দীর বিদ্যুৎ, নারিকেল গাছ প্রতিক পেয়েছেন।
প্রতিক পাওয়ার পর প্রার্থীর সমর্থকদের মধ্যে ব্যাপক উৎসব উদ্দীপনা এবং মিষ্টি বিতরণ লক্ষ্য করা গেছে। এই প্রথম বারের মত মুকসুদপুর উপজেলার মুকসুদপুর পৌরসভা নির্বাচনে ইলেকট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম) পদ্ধতিতে ভোট গ্রহণ অনুষ্ঠি হবে।

সর্বশেষ নিউজ