৬, ডিসেম্বর, ২০২২, মঙ্গলবার

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধু শেখ মুজিব সেন্টিনিয়াল টিটিসি সহ ২৪টি টিটিসি’র শুভ উদ্বোধন ঘোষণা করলেন

কাজী ওহিদ- গোপালগঞ্জ জেলা প্রতিনিধিঃ
মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এমপি ভিডিও কনফারেন্সের মাধ্যমে গোপালগঞ্জ বঙ্গবন্ধু শেখ মুজিব সেন্টিনিয়াল টিটিসি সহ উপজেলা পর্যায়ে নির্মিত ২৪টি কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র (টিটিসি) এর শুভ উদ্বোধন ঘোষণা করেছেন। বর্তমান সরকারের আমলে নির্মিত এ কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র গুলো থেকে দেশের বেকার নারী/পুরুষ সম্মিলিত ভাবে আধুনিক ও মানসম্মত প্রশিক্ষণ নিয়ে দক্ষ জনশক্তি হিসেবে দেশ/ বিদেশে গিয়ে অর্থ উপার্জন করে নিজের পরিবার তথা দেশের অর্থনৈতিক উন্নয়নে সক্রিয় ভূমিকা রাখবে।
২৮ জুলাই বৃহস্পতিবার বেলা ১১ টায় তিনি গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে জনশক্তি কর্মসংস্থান ও প্রশিক্ষণ ব্যুরো, প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের আয়োজনে রাজধানীর ওসমানী স্মৃতি মিলনায়তনে জনশক্তি কর্মসংস্থান ও প্রশিক্ষণ ব্যুরো (বিএমইটি) উপজেলা পর্যায়ে বঙ্গবন্ধু শেখ মুজিব সেন্টিনিয়াল টিটিসি সহ উপজেলা পর্যায়ে নির্মিত ২৪টি কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র (টিটিসি) এর শুভ উদ্বোধন ঘোষণা করেন।
অনুষ্ঠানে প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ, সংসদীয় বিষয়ক কমিটির চেয়ারম্যান ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ, সচিব ড. আহমেদ মুনিরুস সালেহীন এবং বিএমইটির মহাপরিচালক মো.শহিদুল আলম বক্তব্য রাখেন।
এদিকে একই অনুষ্ঠানের ধারাবাহিকতায় গোপালগঞ্জ জেলা প্রশাসনের আয়োজনের জেলা প্রশাসকের সম্মেলন কক্ষ স্বচ্ছতা’য় জেলা প্রশাসক শাহিদা সুলতানা, গোপালগঞ্জ গণপূর্ত বিভাগের অতিরিক্ত প্রধান প্রকৌশলী মোহাম্মদ কাজী আবু হানিফ, জেলা পুলিশ সুপার আয়েশা সিদ্দিকা বিপিএম, পিপিএম, জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা চৌধুরী এমদাদুল হক, জেলা আ. লীগের সাধারণ সম্পাদক মাহাবুব আলী খান, গোপালগঞ্জ সদর উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা শেখ লুৎফার রহমান বাচ্চু, শেখ সায়েরা খাতুন মেডিকেল কলেজের অধ্যক্ষ মো. জাকির হোসেন, গণপূর্ত বিভাগের তত্ত্বাবধায়ক প্রকৌশলী মো. মশিউর রহমান, নির্বাহী প্রকৌশলী কামরুল হাসান, এলজিইডির নির্বাহী প্রকৌশলী মো. এহসানুল হক, গণপূর্তের উপবিভাগীয় প্রকৌশলী দীপক চন্দ্র শীল, গোপালগঞ্জ টিটিসির অধ্যক্ষ একেএম সাহিদুল ইসলাম চৌধুরী, টুঙ্গিপাড়া বঙ্গবন্ধু শেখ মুজিব সেন্টিনিয়াল টিপিপির অধ্যক্ষ শাহানাজ পারভীন, জেলা কর্মসংস্থান ও জনশক্তি অফিসের সহকারী পরিচালক ষষ্ঠীপদ রায়, গোপালগঞ্জ সরকারি কারিগরি স্কুল এন্ড কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ প্রকৌশলী আয়ুবুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

সর্বশেষ নিউজ