২৮, সেপ্টেম্বর, ২০২২, বুধবার

গোপালগঞ্জের বহুগ্রাম ইউনিয়ন আ.লীগের এতিমদের বাচ্চাদের মাঝে তোবারক বিতরন

কাজী ওহিদ-গোপালগঞ্জ প্রতিনিধি :১৫ আগষ্ট জাতির জনক বঙ্গবন্ধু” র মৃত্যু বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে ১৪ আগষ্ট রবিবার বিকাল ৪ টায় বলনারায়ন বাজারে বহুগ্রাম ইউনিয়ন আওয়ামীলীগের আয়োজনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
শোক সভায় বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম মেম্বার ও গোপালগঞ্জ -১ আসন তথা মুকসুদপুর কাশিয়ানী এলাকা হতে বার বার নির্বাচিত সাংসদ মুহাম্মদ ফারুক খান।

বহুগ্রাম ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আলহাজ্জ আবুল বাসার শেখের সভাপতিত্বে এবং
সাধারন সম্পাদক সনজিত কুমার সবকারের সঞ্চালনায় সভায় বিশেষ অতিথি ছিলেন মুকসুদপুর উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মোঃ রবিউল আলম সিকদার, সহ- সভাপতি বাবু শ্যামল কান্তি বোস,যুগ্ম সম্পাদক সাহিদুর রহমান টুটুল,এম,মহিউদ্দিন আহম্মেদ মুক্তু,সিরাজুল ইসলাম,সাংগঠনিক সম্পাদক ও খান্দারপাড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ সাব্বির খান,বাংলাদেশ পৌরসভা সার্ভিস এসোসিয়েশনেন সভাপতি আব্দুল আলিম মোল্লা, মুকসুদপুর উপজেলা আওয়ামী লীগের সদস্য ও বহুগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পরিতোষ সরকার,মুকসুদপুর উপজেলা আওয়ামী লীগের সাবেক প্রচার সম্পাদক ও বর্তমান সদস্য সাংবাদিক কাজী মোঃ ওহিদুল ইসলাম, মুকসুদপুর উপজেলা আওয়ামী লীগের সদস্য ফরহাদ হোসেন টুল,বহুগ্রাম ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মোঃ সোহেল সেখ ও বহুগ্রাম ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান দেলোয়ার হোসেন দুলাল। বক্তব্য রাখেন বহুগ্রাম ইউনিয়ন পরিষদের সংরক্ষিত মহিলা সদস্য ও মহিলা আওয়ামীলীগ নেত্রী রেহানা আক্তার ও বহুগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের প্রচার সম্পাদক আসলাম সেখ।
বঙ্গবন্ধু ও তার নিহত পরিবারের সকল সদস্যদের আত্মার মাগফিরাত কামনা করে মোনাজাত করেন সভার প্রধান অতিথি মুহাম্মদ ফারুক খান এমপি।
এরপর এতিমদের বাচ্চাদের মাঝে তিনি তোবারক বিতরন করেন।

সর্বশেষ নিউজ