৮, ডিসেম্বর, ২০২২, বৃহস্পতিবার

সিরাজদিখানে অটোরিকশা চালক হত্যা মামলার আসামী গ্রেফতার

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি: মুন্সিগঞ্জের সিরাজদিখানে অটোরিকশা চালককে জবাই করে হত্যা ও অটোরিকশা ছিনতাইয়ের ঘটনার মামলার আসামীকে গ্রেফতার করেছে পুলিশ।বৃহস্পতিবার ১ সেপ্টম্বর আসামীকে বিজ্ঞ আদালতে প্রেরন করা হয়েছে।

বুধবার ৩১ আগস্ট অফিসার ইনচার্জ এর দিক নির্দেশনায় এসআই মাসুদ সহ সংগীয় ফোর্স সহ সিরাজদিখান থানার খুন মামলা নং-০২ , তাং- ০২/০৭/২০২২, ধারা-৩০২/৩৯৪ পেনাল কোড এর পলাতক আসামী আলিম শেখ (৩৯), পিতা-মৃত নবু শেখ, মাতা-গোলেনুর, সাং-আটপাড়া, থানা-মুন্সীগঞ্জ সদর, জেলা-মুন্সীগঞ্জ কে গ্রেফতার করেন।

সিরাজদিখান থানার ওসি (তদন্ত) আজগর হোসেন বলেন, জবাই করে হত্যা ও অটো ছিনতাই এর সাথে জড়িত ক্লুলেস আসামীকে আমরা গ্রেফতার করেছি। আসামীকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে সে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দিতে ঘটনার সাথে জরিত স্বীকার করেছে। এই হত্যাকাণ্ডের সাথে জড়িত অন্যান্য আসামীদের ধরার চেষ্টা চলছে ও ছিনতাই হওয়া অটোটি উদ্ধারেরও চেষ্টা চলছে।

উল্লেখ্য গত ২ জুলাই উপজেলা সিরাজদিখান-ইছাপুরা সড়ক সংলগ্ন লালবাড়ি এলাকার জামাল উদ্দিনের জমিতে টঙ্গীবাড়ী উপজেলার বেতকা ইউনিয়নের খিলপাড়া গ্রামের মিনার চান মোড়লের ছেলে আরশাদ মোড়লের জবাই করা মরদেহ উদ্ধার করে সিরাজদিখান থানা পুলিশ। এবিষয়ে সিরাজদিখান থানায় গত ০২/০৭/২০২২,তারিখে-৩০২/৩৯৪ ধারায় একটি মামলা রুজু হয়।

সর্বশেষ নিউজ