৮, ডিসেম্বর, ২০২২, বৃহস্পতিবার

খাগড়াছড়িতে সিআর মামলা ভূক্ত ২ আসামী গ্রেফতার

জসীম উদ্দিন জয়নাল,পার্বত্যাঞ্চল প্রতিনিধিঃ খাগড়াছড়ি সদর থানাধীন ১নং খাগড়াছড়ি ইউনিয়ন পরিষদের আওতায় ৯নং ওয়ার্ড, গামারীঢালা ফরেস্টটিলা বাগানের পাশে থেকে সিআর মামলা ভূক্ত ২ আসামী কে সদর থানা পুলিশ গ্রেফতার করেছে।

বৃহস্পতিবার (১সেপ্টেম্বর ২০২২ইং) রাত সাড়ে আটটার দিকে খাগড়াছড়ি ইউপি, গামারীঢালা ফরেস্টটিলা বাগানের পাশে থেকে সিআর মামলা নং-৩৮৮/২২ আসামী মোঃ রনি (২০) ও মোঃ নুর আলম(৪৫)কে গোপন সংবাদের ভিত্তিতে সদর থানার উপ-পরির্দশক (এসআই) মো:মামুন হোসেন, উপ-পরির্দশক (এসআই) ঝন্টু চন্দ্র দে, উপ-সহকারি পরির্দশক মতিউর রহমান, এএসআই পৃূর্ন নন্দি হরি ও সঙ্গীয় ফোর্সসহ খাগড়াছড়ি থানাধীন ৯নং ওয়ার্ড, ১নং খাগড়াছড়ি ইউপি, গামারীঢালা ফরেস্টটিলা বাগানের পাশে থেকে বিশেষ অভিযান পরিচালনা খাগড়াছড়ি সদর থানা পুলিশ গ্রেফতার করে।

গ্রেফতার কৃতরা হলেন- গামারীঢালা ফরেস্টটিলা বাগান এলাকার নুর আলম এর ছেলে মোঃ রনি(২০), গামারীঢালা ফরেস্টটিলা বাগান এলাকার মৃত মো:সাদেক মিয়ার ছেলে মোঃ নুর আলম(৪৫)।

খাগড়াছড়ি সদর থানার অফিসার ইনচার্জ মো:আরিফুর রহমান জানান, উধ্বর্তন কর্তৃপক্ষের নির্দেশক্রমে আটককৃত আসামীকে থানা হাজতে রাখা হয়েছে

সর্বশেষ নিউজ