৬, ডিসেম্বর, ২০২২, মঙ্গলবার

আল্লাহর সন্তুষ্টির জন্য বাঁচুন, মানুষের জন্য না: প্রভা

ছোট পর্দার দর্শক নন্দিত অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা। দীর্ঘ ক্যারিয়ারে নানা ঘটনা, বিতর্ক থাকলেও বরাবরই দর্শকদের পছন্দের তালিকার শীর্ষে তিনি। বর্তমানে পর্দায় নিয়মিত মুখ না হলেও সোশ্যাল মিডিয়ায় বেশ সরব প্রভা। প্রায় ইনস্টগ্রাম স্টোরিতে নিজের অনুভূতি শেয়ার করেন তিনি। শেয়ার করেন নিজের সমসাময়িক বিভিন্ন ছবি।

সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট তার ক্যাপশনে প্রভা লিখেছেন, ‘আপনি যতই সরল পথে চলুন, তারপরও কিছু মানুষ আপনার বাঁকা ছায়া নিয়েও সমালোচনা করবে! তাই আল্লাহর সন্তুষ্টির জন্য বাঁচুন, মানুষের জন্য না।’ ছোট পর্দার জনপ্রিয় এই অভিনেত্রীর সেই পোস্টের সঙ্গে ভালোবাসার একটি ইমোজিও জুড়ে দেন। পোস্টে কমেন্ট করে অনেকেই তার সঙ্গে একাত্মতা প্রকাশ করেন।

আসিফ আহমেদ চৌধুরী হিমেল নামে একজন লিখেছেন, ‘অনেক মেয়ে মানুষের জন্য আপনি একটি অনুপ্রেরণার নাম। হারিয়ে যাওয়া কোনো সমাধান নয়। সুন্দর হয়ে বেঁচে থাকাই জীবন।’

প্রভাকে সর্বশেষ দেখা গেছে ‘বিউটি টেইলার্স’ নামের একটি বিশেষ ধারাবাহিক নাটকে। পোশাক শ্রমিকদের গল্পে নির্মিত হয়েছিল এটি। যেখানে প্রধান নারী চরিত্রে অভিনয় করেন প্রভা। এছাড়া তাকে দেখা গেছে ‘কাউন্টডাউন’ নামের একটি ধারাবাহিকেও।

সর্বশেষ নিউজ