৮, ডিসেম্বর, ২০২২, বৃহস্পতিবার

নরসিংদীতে রায়পুরায় শিশু ধর্ষণের অভিযোগে কিশোর গ্রেফতার

সাইফুল ইসলাম রুদ্র, নরসিংদী প্রতিনিধি: নরসিংদীর রায়পুরায় ছয় বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে আরমান মিয়া (১৫) নামে এক কিশোরকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার সন্ধ্যায় ৭টার দিকে ঘটনাটি ঘটে।

আজ রোববার সকালে ভুক্তভোগীর বাবা রায়পুরা থানায় লিখিত অভিযোগ করলে তার ভিত্তিতে মামলা রজু করা হয়। এরপরই সকালে এলাকা থেকে আরমান নামে একজনকে গ্রেফতার করেছে পুলিশ। সে উপজেলার উত্তর বাখরনগর ইউনিয়নের রতনপুর এলাকার মো. রতন মিয়ার ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গত শুক্রবার (২ সেপ্টেম্বর) সন্ধ্যা থেকে বাড়ি থেকে নিখোঁজ হয় শিশুটি। পরে পার্শ্ববর্তী আমন মিয়ার ঘর থেকে ওই শিশুকে পরনের প্যান্ট খোলা ও রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে স্বজনরা। বাড়িতে লোকজন না থাকায় আরমান শিশুটিকে একা পেয়ে কৌশলে ডেকে নিয়ে ঘরের ভেতর দরজা বন্ধ করে জোরপূর্বক পাশবিক নির্যাতন চালায় বলে অভিযোগ স্বজনদের।

এ ঘটনার পরদিন শনিবার (৩ সেপ্টেম্বর) সকালে ভুক্তভোগী ওই শিশুকে পরিবারের লোকজন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য নরসিংদী সদর হাসপাতালে প্রেরণ করেন। বর্তমানে ওই শিশুকে নরসিংদী সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।
রায়পুরা থানার উপপরিদর্শক জহিরল ইসলাম বলেন, এ ঘটনায় অভিযুক্তকে গ্রেফতার করে পুলিশী প্রহরায় বিজ্ঞ আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

সর্বশেষ নিউজ