৮, ডিসেম্বর, ২০২২, বৃহস্পতিবার

নরসিংদীর শিবপুরে সন্ত্রাসী ঝিকুর হামলা বসতঘর ভাংচুর ও লুটপাট, অভিযোগ ভুক্তভোগীর

সাইফুল ইসলাম রুদ্র, নরসিংদী জেলা প্রতিনিধি: নরসিংদীর শিবপুর উপজেলার যশোর ইউনিয়নের যশোর বাজার সংলগ্ন এক অসহায় পরিবারের উপর সন্ত্রাসী হামলা চালিয়ে বসতঘর ভাংচুর ও লুটপাটের ঘটনা ঘটে। গতকাল ১২ ই সেপ্টেম্বর সোমবার যশোর গ্রামের পারভীন আক্তারের বাড়ীতে এ হামলার ঘটনা ঘটে। হামলায় আহতরা হলেন, পারভীন আক্তার এবং তার ভাইয়েরা।

ভুক্তভোগী পারভীন আক্তার এ বিষয়ে সংবাদকর্মী রুদ্রকে বলেন, এলাকার প্রভাবশালী ব্যক্তি তানভীর আহমেদ ঝিকু মৃধা পূর্বের শত্রুতার জের ধরে তার পালিত সন্ত্রাসী বাহিনী আকরাম, শাহিন মৃধা সহ আরো অনেককে দিয়ে ও অস্ত্র ঠেকিয়ে আমার বাড়ী থেকে প্রায় ২০ লক্ষ টাকার মালামাল লুটপাট করে নিয়ে যায়। এমনকি আমার ঘরের আসবাবপত্র ভাঙ্গচুর করে। সন্ত্রাসী তানভীর আহমেদ ঝিকু মৃধার নির্দেশে তার পালিত সন্ত্রাসী বাহিনীরা বাড়ীঘর ভাংচুর ও নগদ ২০ লক্ষ টাকার মালামাল লুটে নিয়ে যায়। এছাড়া আমার মাথায় পিস্তল ঠেকিয়ে আমাকে অমানবিক নির্যাতন চালায়। আমরা এ ঘটনায় প্রসাশনের নিকট সুষ্ঠু বিচার দাবী করি।

এ বিষয়ে তানভীর আহমেদ ঝিকু মৃধাকে সংবাদকর্মী রুদ্র মোবাইল ফোনে জানতে চাইলে তিনি বলেন, যশোর বাজার এলাকায় একটি হামলার ঘটনা ঘটেছে। উভয় পক্ষের সংঘর্ষে উভয়ে লোকই আহত হয়েছে। এতে পরিস্থিতি নিয়ন্ত্রণ করার জন্য আমি ঐ খানে ভূমিকা পালন করেছি। প্রকৃতপক্ষে আমি ঐ হামলার সাথে জড়িত না। আমার বিরুদ্ধে একটি কুচক্রী মহল মিথ্যা অপপ্রচার চালাচ্ছে।

পারভীন আক্তারের পাশের বাড়ীর এক মহিলা পরিচয় গোপন রাখার শর্তে গনমাধ্যম কর্মীদেরকে জানান যে, তানভীর আহমেদ ঝিকু মৃধা প্রকৃত অর্থে একজন সন্ত্রাসী। সে এলাকায় বহুদিন যাবৎ ত্রাসের রাজত্ব কায়েম করে আসছে। তার ভয়ে এলাকায় সর্বদা আতঙ্ক বিরাজ করে। তানভীর আহমেদ ঝিকু মৃধার বিরুদ্ধে থানায় রয়েছে বলে আমি শুনেছি। তাই এই সন্ত্রাসীকে প্রকৃত অর্থে আইনের আওতায় এনে বিচারের দাবী জানাচ্ছি।
এদিকে শিবপুর থানার অফিসার ইনচার্জ সালা উদ্দিন সংবাদকর্মী রুদ্রকে মোবাইল ফোনে বলেন, এই বাড়ীতে ডাকাতির কোন ঘটনা ঘটে নাই। প্রতিহিংসামূলক একটি হামলার ঘটনা ঘটেছে। পারভীন আক্তারে বাড়ী থেকে কিছুটা লুটপাট হয়েছে বরে আমি প্রাথমিক তদন্তে খবর পেয়েছি। এ বিষয়ে লিখিত অভিযোগ পেলে আমরা ঘটনার সত্যতা যাচাই করে দ্রুত প্রকৃত অপরাধীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিব।

সর্বশেষ নিউজ