৮, ডিসেম্বর, ২০২২, বৃহস্পতিবার

শ্রীনগরে গৃহবধুকে ধর্ষণ চেষ্টার অভিযোগ

মোহন মোড়ল,শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধি: শ্রীনগরে এক গৃহবধূকে (৩০) ধর্ষণ চেষ্টার অভিযোগ উঠেছে। গত মঙ্গলবার দিবাগত রাতে উপজেলার কুকুটিয়া ইউনিয়নের কুকুটিয়া বাজার এলাকার পূর্ব পাড়ায় এ ঘটনা ঘটে। ওই গ্রামের মৃত হযরত আলী বেপারীর ছেলে বাবুল বেপারীর (৩৫) বিরুদ্ধে এই ধর্ষণ চেষ্টার অভিযোগ উঠে। এ সময় প্রতিবেশীরা বাবুলকে আটকানোর চেষ্টা করলে সে তার পরনের লুঙ্গি, সেন্ডেল ও একটি স্প্রে ফেলে পালিয়ে যায়। বুধবার দুপুরে ভুক্তভোগী গৃহবধূ শ্রীনগর থানায় অভিযোগ দায়ের করে।

ভুক্তভোগী গৃহবধূ পরিবার সূত্রে জানা যায়, রাত আড়াইটার দিকে প্রকৃতির ডাকে সাড়া দিতে গৃহবধূ ঘরের বাহিরে যায়। এই সুযোগে প্রতিবেশী লম্পট বাবুল বেপারী গৃহবধুর বসতঘরে এসে লুকিয়ে থাকে। গৃহবধূর ঘরে আসলে বাবুল তার মুখ চেপে ধরে। লম্পটের হাত থেকে বাঁচার জন্য ধস্তাধস্তি শুরু হলে গৃহবধূর ১২ বছরের কন্যা ঘুম থেকে জেগে চিৎকার দেয়। পাশের ঘর থেকে গৃহবধূর এক দেবরসহ অন্যান্য লোকজন এসে বাবুলকে আটকানোর চেষ্টা করলে বাবুল তার পরনের লুঙ্গি, সেন্ডেল ও সাথে থাকা (জাইলোকেল ১০%) অবস করার একটি স্প্রে ঘরে রেখে পালিয়ে যায়। স্থানীয়রা জানায়, গৃহবধূর স্বামী ঢাকায় একটি প্রতিষ্ঠানে চাকুরী করে। সে সাপ্তাহিক ছুটিতে বাড়িতে আসার সুবাদে পরিকল্পীতভাবে বাবুল বেপারী অবস করার স্প্রে নিয়ে গৃহবধূর ঘরে ঢুকে তাকে ধর্ষণের চেষ্টা করে।

এলাকায় খোঁজ নিয়ে জানা যায়, দুই বছর আগেও ওই গৃহবধূকে কুপ্রস্তাব ও শ্লীলতাহানি করার অভিযোগ উঠে বাবুলের বিরুদ্ধে। এ ধরনের অপরাধ না করার শর্তে লিখিত এক অঙ্গিকারনামায় স্বাক্ষর দেয় অভিযুক্ত বাবুল বেপারী।
এ বিষয়ে জানতে একাধিকবার যোগাযোগের চেষ্টা করা হলেও অভিযুক্ত বাবুল বেপারী ফোন রিসিভ করেননি।
স্থানীয় ইউপি সদস্য মো. তপন শেখের কাছে জানতে চাইলে তিনি বলেন, এ ঘটনায় গৃহবধূর পরিবার আমাকে জানিয়েছেন তারা থানায় যাবেন।
শ্রীনগর থানার ডিউটি অফিসার এসআই আল-আমিন জানান, এ ব্যাপারে অভিযোগ দায়ের হয়েছে। প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

সর্বশেষ নিউজ