৬, ডিসেম্বর, ২০২২, মঙ্গলবার

বিআরডিবি অফিসার্স এসোসিয়েশনের কেন্দ্রীয় সভাপতি নির্বাচিত হলেন বেলাল হোসেন

স্টাফ রিপোর্টারঃ
বিআরডিবি অফিসার্স এসোসিয়েশন কেন্দ্রীয় কমিটির ১৩ তম বার্ষিক সাধারণ সভা ও নির্বাচন -২০২২ অনুষ্ঠিত হয়। ১২ নভেম্বর শনিবার রাজধানীর রমনা ইন্জিনিয়ার্স ইনস্টিটিউট বাংলাদেশ এই সভা অনুষ্ঠিত হয়। এ নির্বাচনে বিআরডিবি সদর দপ্তরে কর্মরত উপপরিচালক মো. বেলাল হোসেন বিপুল ভোটে সভাপতি নির্বাচিত হয়েছেন।

বেলাল হোসেন এর প্রাপ্ত ভোট ৫৯৫ তার নিকটতম প্রতিদ্বন্ধী মোঃ শহীদুল ইসলাম এর প্রাপ্ত ভোট ৪৪৬। বিআরডিবির সারা বাংলাদেশের ১০৪৮ জন কর্মকর্তা এ দিন তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

চৌকস,বিনয়ী ও অত্যন্ত জনপ্রিয় এ কর্মকর্তা ২০০৪ সালে বিআরডিবিতে কর্মজীবন শুরু করেন । তিনি মুন্সিগঞ্জের সিরাজদিখান উপজেলার সাবেক উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা হিসেবে কর্মকালীন সময়ে যথেষ্ঠ সুনাম ও নিষ্ঠার সহিত তার দায়িত্ব পালন করেন । তিনি লক্ষীপুর জেলার কৃতি সন্তান ।

সিরাজদিখান উপজেলা সহকারী পল্লী উন্নয়ন কর্মকর্তা মোঃ শেখ সাদী জানান, আমরা আশা করি মোঃ বেলাল হোসেন মহোদয়ের নেতৃত্বে নব নির্বাচিত কমিটি বিআরডিবির কর্মকর্তাদের কল্যানে কাজ করে যাবেন।

বিজয়ী সভাপতি মোঃ বেলাল হোসেন বলেন,মহান আল্লাহ তায়ালার অশেষ রহমতে ও আমার মমতাময়ী মায়ের দোয়া এবং আমার সিনিয়র স্যারদের আন্তরিক ভালোবাসা, সহকর্মীদের সর্বোপরি আমার প্রিয় ব্যাচমেটদের কঠিন পরিশ্রমের ফলে বিআরডিবি অফিসার্স এসোসিয়েশন কেন্দ্রীয় কমিটির নির্বাচনে সভাপতি পদে নির্বাচিত হয়েছি । সকলের সহযোগীতা চাই যাতে আপনাদের সকলের আস্থার মর্যাদা যথাযথ দিতে পারি ।

উল্লেখ্য উক্ত নির্বাচনে সভাপতি মহাসচিব সহ মোট ২১ জন নির্বাচিত হয়েছেন।

সর্বশেষ নিউজ