১৮, অক্টোবর, ২০২৪, শুক্রবার
     

সিরাজদীখানে নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেল চালক নিহত, আরোহী আহত

সিরাজদীখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি
মুন্সীগঞ্জের সিরাজদীখানে ইরফান (২৫) নামে এক মোটরসাইকেল চালক নিহত হয়েছে। এ ঘটনায় মোটরসাইকেলে থাকা সাব্বির নামে অপরজন গুরুতর আহত হয়েছে। গেলো রবিবার রাত সাড়ে ৯টার দিকে উপজেলার নিমতলা এলাকায় ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়েতে নিয়ন্ত্রন হারিয়ে মহাসড়কের গার্ড রেলিংয়ের সাথে ধাক্কা লেগে ঘটনাস্থলে এ মৃত্যু দুর্ঘটনা ঘটে। নিহত ইরফার নারায়ণগঞ্জ জেলার মিসবিজি বাতেনপাড়া গ্রামের হাসান কাজীর ছেলে।
প্রত্যক্ষদর্শীরা জানায়, গত রাতে মোটরসাইকেলটি দ্রুত গতিতে মাওয়ার দিকে যাওয়ার সময় নিমতলায় নিয়ন্ত্রণ হারিয়ে গার্ডের সাথে ধাক্কা লেগে রাস্তায় পড়ে গিয়ে একজন নিহত হয়। এ সময় অপরজন গুরুতর আহত হলে তাকে ঢাকা মেডিকেলে নিয়ে যায়।
হাইওয়ে থানা পুলিশ সূত্রে জানা যায়, নিহত ইরফান তার বন্ধুদের নিয়ে মোটরসাইকেলে করে মাওয়ায় ঘুরতে যাচ্ছিল। যাওয়ার সময় উপজেলার নিমতলা এলাকার বঙ্গবন্ধু এক্সপ্রেসওয়েতে নিয়ন্ত্রন হারিয়ে মহাসড়কের গার্ড রেলিংয়ের সাথে ধাক্কা লেগে ঘটনাস্থলেই মৃত্যু বরণ করে। পরবর্তীতে হাসাড়া হাইওয়ে থানা পুলিশ সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে মৃতদেহ ও মোটরসাইকেলটি উদ্ধার করে থানায় নিয়ে যায়। পরবর্তীতে মৃতদেহের সুরতহাল রিপোর্ট প্রস্তুত করে লাশ সিরাজদীখান থানায় হস্তান্তর করে।
হাঁসারা হাইওয়ে থানার ওসি কাঞ্চন কুমার সিংহ বলেন, ইরফান তার বন্ধুদের নিয়ে মাওয়ার উদ্দেশ্যে যাওয়ার সময় নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেল থেকে পরে ঘটনার স্থলে মারা যায়। লাশের সুরতহাল রিপোর্ট প্রস্তুত করে সিরাজদীখান থানায় প্রেরণ করা হয়েছে।
সিরাজদীখান থানার ওসি মো.মুজাহিদুল ইসলাম বলেন, রাতেই নিহতের পরিবারের লোকজন থানায় এসেছিল, তাদের কোন অভিযোগ না থাকায় আবেদনের প্রেক্ষিতে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

               

সর্বশেষ নিউজ