১৬, অক্টোবর, ২০২৪, বুধবার
     

শ্রীনগরে সুদ ব্যবসায়ীর হামলায় আহত ৩

মোহন মোড়ল,শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধি: শ্রীনগরে এক সুদ ব্যবসায়ীর হামলায় একই পরিবারের মাসহ ২ ছেলে আহত হয়েছে। মঙ্গলবার বিকাল সাড়ে ৩ টার দিকে উপজেলার আটপাড়া ইউনিয়ন সংলগ্ন দোকানের সামনে এই ঘটনা ঘটে। অভিযোগ উঠেছে সুদ ব্যবসায়ী সজিব শেখের নেত্বেত্বে তার ২ ভাই জিসান ও সাইফুলের বিরুদ্ধে এই হামলার অভিযোগ উঠেছে। সজিব শেখ ওই এলাকার আলী শেখের ছেলে। হামলার শিকার আছিয়া বেগম (৬০), ছেলে আক্তার হোসেন (৪০) মো. সাজ্জাদ হোসেনকে (৩০) উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
স্থানীয়রা জানায়, দেড় বছর কয়েক আগে আক্তার হোসেন প্রতি সপ্তাহে ২ হাজার টাকা সুদে সাইফুলের কাছ থেকে ২০ হাজার টাকা নেয়। এর মধ্যে কদিন আগে আসল টাকার মধ্যে ১০ হাজার টাকা ফেরত দেয়। এদিন সুদের টাকা নিয়ে দুজনের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায় হামলার ঘটনা ঘটে। সাইফুল এলাকায় উচ্চ হারে সুদে টাকা লাগিয়ে থাকে। ভুক্তভোগী আছিয়া বেগম জানান, ছেলেকে মারধরের খবর পেয়ে তাকে বাঁচাতে আসলে সাইফুল আমাকেও মারধর করে। এ বিষয়ে থানায় অভিযোগ দায়ের করবো।
এ বিষয়ে জানতে অভিযুক্ত মো. সাইফুলের সাথে যোগাযোগের জন্য মোবাইল ফোনে একাধিকবার চেষ্টা করা হলে তিনি ফোন রিসিভ করেননি। স্থানীয় মহিলা ইউপি সদস্য আছিয়া বেগম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, হামলাকারীদের দৌড়ে দোকানের দিকে এসে মারধর করতে দেখা গেছে। পরে ঘটনার বিস্তারিত জানতে পারি।
শ্রীনগর থানার অফিসার ইনচার্জ মো. ইয়াসিন মুন্সী জানান, তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।
মোহন মোড়ল

               

সর্বশেষ নিউজ