১৪, জুন, ২০২৪, শুক্রবার
     

প্রতিটি বাজে মন্তব্যের জন্য ১১ টাকা করে পান নুসরাত ফারিয়া!

প্রতিটি হেইট কমেন্টের জন্য আমি ১১ টাকা করে পাই, সো কিপ হেইটিং মি… কথা বলার একদম শেষ প্রান্তে গিয়ে প্রশ্নটি ছিল গণমাধ্যমকর্মীর। কেননা নুসরাত ফারিয়ার ‘পটাকা’ গান আনলাইক দিয়ে রেকর্ড গড়েছিল। যার ফলে ভক্তদের উদ্দেশ্যে কিছু বলার অনুরোধ করা হয় ফারিয়াকে।

ফারিয়া ভক্তদের জন্য ভালোবাসা ও শুভেচ্ছা জানান, তার পাশে থাকার অনুরোধও করেন। কিন্তু ওইসকল হেটার্স উদ্দেশ্যে কথা বলতে গিয়েই প্রতি মন্তব্যে ১১ টাকা আয়ের বিষয়টি জানালেন নুসরাত ফারিয়া।

নুসরাত ফারিয়ার নতুন গান ‘হাবিবি’ ভারতের একটি প্রযোজনা প্রতিষ্ঠান থেকে ম্নুক্তি পেতে যাচ্ছে। এ প্রসঙ্গে শাখা-প্রশাখা নানা কথাই উঠে আসছিল।

গত শুক্রবার রাতে বনানীতে বড় বোন মারিয়ার একটি ফ্যাশন হাউজ ও ব্রাইডাল শো রুম উদ্বোধন অনুষ্ঠানে লেহেঙ্গা ও ব্রাইডাল সাজে নুসরাত ফারিয়া। সেখানেই গণমাধ্যমকর্মীদের সঙ্গে কথা বললেন ঢাকাই সিনেমার নায়িকা।

এসময় তিনি এক প্রশ্নের জবাবে ‘বিয়ে নিয়ে কোনও পরিকল্পনা নেই’ বলেও মন্তব করেন। নুসরাত ফারিয়া বলেন, এই মুহূর্তে আমার হাতে অনেক কাজ। অনেকগুলো স্ক্রিপ্ট হাতে আছে। ওটিটি, সিনেমা দুই মিলিয়ে অনেকগুলো কাজ করতে হবে সামনে। তাই কাজ নিয়ে ব্যস্ত থাকতে হবে।

বঙ্গবন্ধুর বায়োপিকে শেখ হাসিনার চরিত্রে অভিনয় করছেন নুসরাত ফারিয়া। নভেম্বরে সিনেমাটির বাকি অংশের কাজ শেষ হবে। পর্দায় শেখ হাসিনা হতে পারাটা ক্যারিয়ারের সেরা অর্জন বলে মনে করেন নুসরাত ফারিয়া।

তিনি বলেন, এত বড় দায়িত্ব আমি পেয়েছি নিজেকে সৌভাগ্যবান মনে করছি। শুটিং সেটে আমাকে সবাই হাসিনা বলে ডাকতেন। ঘুম থেকে উঠে ঘুমাতে যাওয়া পর্যন্ত সবাই আমাকে হাসিনা বলতেন। এজন্য মুম্বাই শুটিং চলাকালীন ফারিয়া নামটা ভুলেই গিয়েছিলাম।

এদিকে আগামী সপ্তাহে নুসরাত ফারিয়ার গাওয়া তৃতীয় গান হাবিবি প্রকাশ হতে যাচ্ছে। এটি এরাবিক ফিউশনের গান উল্লেখ করে নুসরাত ফারিয়া বলেন, অনেকটা আইটেম ফিলের গান। মুম্বাইয়ে একটি রাজকীয় মহলে শুটিং হয়েছে।

হাবিবি গানটিও আগের দুই গানের মতোই শ্রোতা-দর্শক লুফে নিবে বলে বিশ্বাস করেন নুসরাত ফারিয়া। বলেন, মুম্বাইয়ের একটি টিম গানটিতে কাজ করেছে। কলকাতা থেকে লগ্নি করা হয়েছে এবং বাংলাদেশ থেকে আমি গেয়েছি।

পাশাপাশি মিক্সড মাস্টারিং হয়েছে কানাডাতে। এখনো পর্যন্ত করা আমার সবচেয়ে বিলাসবহুল গান হচ্ছে হাবিবি।

               

সর্বশেষ নিউজ