১৪, জুন, ২০২৪, শুক্রবার
     

‘অধৈর্য হওয়ার কিছু নেই, জানুয়ারিতে সিদ্ধান্ত নেব’

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন বলেছেন, কোচ রাসেল ডমিঙ্গোকে নিয়ে অধৈর্য হওয়ার কিছু নেই। আমরা জানুয়ারিতে সিদ্ধান্ত নেব।

টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে কৌশলে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সঙ্গে দুই বছরের চুক্তি নবায়ন করেন জাতীয় দলের প্রধান কোচ রাসেল ডমিঙ্গো। চুক্তিতে কঠিন একটি শর্ত জুড়ে দেন দক্ষিণ আফ্রিকান এই কোচ। চুক্তির আগে তাকে বিদায় করতে হলে এক বছরের সম্মানী দিতে হবে বিসিবিকে।

টি-টোয়েন্টি বিশ্বকাপে বাজে পারফরম্যান্সের কারণে ডমিঙ্গোকে বাদ দেওয়ার জোর দাবি উঠে। সেই দাবির প্রসঙ্গে শনিবার মিরপুরে বিসিবি সভাপতি বলেন, বিশ্বকাপ শুরুর আগমুহূর্তে ডমিঙ্গো আমাদের জানায় সে খুব ভালো একটা অফার পেয়েছে, চলে যেতে চায়। জানতে চাচ্ছিল আমরা চুক্তি বাড়াব কিনা। চুক্তি বাড়ালে সে থাকবে। চুক্তি না বাড়ালে ঝুঁকি নিয়ে থাকবে না, ওই জায়গায় প্রতিশ্রুতি দিয়ে দেবে।

তিনি আরও বলেন, তখন যতটুকু সম্ভব খোঁজাখুঁজি করেছিলাম। যাদের পাচ্ছিলাম তারা বিশ্বকাপের আগে আসতে পারবে না। সব চিন্তা করে বোর্ড চুক্তি বাড়িয়ে নেওয়ার সিদ্ধান্ত নেয়। তাকে নিয়ে চিন্তাভাবনা আগে যা ছিল তা-ই আছে। আমরা এখনো অপেক্ষা করছি রিপোর্টের জন্য।

পাপন আরও বলেন, বিশ্বকাপের আগের দুই সিরিজে কেউ এই প্রশ্নগুলো করেননি, কারণ দল ভালো করছিল। বিশ্বকাপ পারফরম্যান্সের জন্যই তো আপনারা প্রশ্ন তুলছেন। অধৈর্য হওয়ার কিছু নেই। আমরা জানুয়ারিতে সিদ্ধান্ত নেব। এই মাসটাও হাতে আছে। এই মাসটা ধৈর্য ধরতে হবে। এ মাসের পর সব তথ্য দিতে পারব।

               

সর্বশেষ নিউজ