২৬, ফেব্রুয়ারি, ২০২৪, সোমবার
     

অফিসে কাজের চাপ, বসের ওপর ক্ষুব্ধ হয়ে ভয়াবহ কাণ্ড ঘটালেন নারী

দৈনন্দিন কাজের চাপে তিনি প্রচুর হতাশ ছিলেন। এর ওপর আবার অফিসের বস তাকে ঝাড়ি দেন। সর্বপরি সময়টা তার ভালো যাচ্ছিল না। শেষ পর্যন্ত তিনি একটি ভয়াবহ ঘটনা ঘটালেন। বসের ওপর রাগান্বিত হয়ে তিনি অফিসে আগুন ধরিয়ে দেন।

ঘটনাটি ঘটেছে থাইল্যান্ডে।

যুক্তরাজ্যভিত্তিক গণমাধ্যম ইন্ডিপেন্ডেন্টের খবরে বলা হয়েছে, কর্মক্ষেত্রে আগুন ধরিয়ে দেওয়া এই ব্যক্তির নাম অ্যান শ্রেয়া। ৩৬ বছর বয়সী এই নারী থাইল্যান্ডের নাখোন পাতম প্রদেশের শিয়াম ফারহান জেলার প্রাপাক্রন জ্বালানি ডিপোতে চাকরি করতেন।

খবরে বলা হয়েছে, গত ২৯ নভেম্বর জ্বালানির ডিপোতে আগুন ধরে যায়। দাউ দাউ করে আগুন চারদিকে ছড়িয়ে পড়ে। তবে আসাবিক এলাকায় পৌঁছানোর পূর্বে আগুন নেভাতে কাজ করা দমকল বাহিনীর ৪০টিরও বেশি ইউনিট আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয় ।

ঘটনার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। এতে দেখা যায়, জ্বালানি রাখার কনটেইনারগুলোতে দাউ দাউ করে আগুন জ্বলছে।

খবরে বলা হয়েছে, জ্বালানির ওই ডিপোতে কয়েজ হাজার লিটার জ্বালানি মজুদ ছিল।

সিসিটিভির ফুটেজে দেখা যায়, ৩৬ বছর বয়সী নারী অ্যান শ্রেয়া ডিপোতে সারি সারি তেলের কনটেইনার রাখছেন। এরপর একটি লাইটার দিয়ে তিনি এগুলোতে আগুন ধরিয়ে দেন।

ঘটনার পর পুলিশ অ্যান শ্রেয়াকে আটক করেন। পুলিশকে অভিযুক্ত জানিয়েছেন, প্রতিষ্ঠানটিতে তিনি দীর্ঘ ৯ বছর যাবত চাকরি করেন। অফিসে খারাপ ব্যবহার পাওয়ার কারণে তিনি ক্ষুব্ধ ছিলেন। ক্ষোভের ফলেই তিনি আগুন ধরিয়ে দেন। তবে এতটা ক্ষয়-ক্ষতি হবে সেটা তিনি কল্পনা করেননি বলেও জানান।

               

সর্বশেষ নিউজ