২২, জুন, ২০২৪, শনিবার
     

উদ্বোধনের সময় মেয়রকে নিয়েই ভেঙে পড়ল সেতু

একটি দৃষ্টিনন্দন সেতু উদ্বোধন করতে গিয়ে মেয়রসহ প্রায় ২৪ জনের বেশি মানুষ আহত হয়েছেন। এ ঘটনায় চরম বিব্রতকর পরিস্থিতিতে পড়েছেন মেয়র হোসে লুইস উরিওস্তেগুই। ঘটনাটি ঘটেছে মেক্সিকোতে। খবর ডেইলি মেইলের।

উদ্বোধনের সময় ভেঙে পড়া পথচারীদের এ সেতুটি নিয়ে একাধিক বিশ্ব গণমাধ্যম প্রতিবেদন প্রকাশ করেছে। সেতু ভেঙে পড়ার একটি ভিডিও ভাইরাল হয়েছে। সেখানে দেখা যাচ্ছে, মেয়র ও তার স্ত্রীসহ কয়েক ডজন লোক ১০ ফুট নিচে একটি পাথুরে নালার মধ্যে পড়ে যান। এতে বেশ কয়েকজনের হাঁড় ভেঙে গেছে, আহত হয়েছেন মেয়রের স্ত্রীও।

জানা যায়, কাঠ ও লোহার শিকল দিয়ে বানানো ঝুলন্ত সেতুটি সম্প্রতি পুনর্নির্মাণ করা হয়। গত মঙ্গলবার (৭ জুন) সেটিরই উদ্বোধন করতে গেছিলেন মেয়র হোসে লুইস উরিওস্তেগুই। উদ্বোধন করে দলবল নিয়ে পার হওয়ার সময় আচমকা ভেঙে পড়ে সেতুটি। এসময় স্থানীয় কাউন্সিল সদস্যসহ বেশ কয়েকজন সরকারি কর্মকর্তা, সাংবাদিক, মেয়র ও তার স্ত্রী লুজ মারিয়া জাগাল গুজম্যান উপস্থিত ছিলেন।

স্থানীয় নগর প্রশাসন এক বিবৃতিতে জানিয়েছে, চার সিটি কাউন্সিল সদস্য, অন্য দুই সিটি কর্মকর্তা এবং একজন স্থানীয় সাংবাদিক আহত হয়েছেন। তাদের স্ট্রেচারে করে ছোট নালাটি থেকে তুলে আনতে হয়েছে এবং স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

               

সর্বশেষ নিউজ