১৫, জুলাই, ২০২৪, সোমবার
     

লেভেল ক্রসিংয়ে আটকাপড়া পিকআপ ঠেলে রক্ষা করল ট্রাফিক পুলিশ

আবারো রাজধানীর জুরাইন লেভেল ক্রসিংয়ে আটকাপড়া মালবাহী পিকআপ (ঢাকা মেট্রো ড ১১-৯৩৩৬) ঠেলে রক্ষা করল ট্রাফিক পুলিশ।

সোমবার রাতে জুরাইন দুই রেললাইনের লেভেল ক্রসিংয়ের গর্তে পিকআপটি আটকা পড়ে। এ সময় পিকআপের পেছনের চাকা আটকে যাওয়ায় অনেক চেষ্টা করেও চালক গাড়ি সরাতে পারেনি। এ ঘটনা দেখতে পেয়ে ত্বরিতগতিতে দায়িত্বরত ওয়ারী জোনের ট্রাফিক ইন্সপেক্টর (টিআই) বিপ্লব ভৌমিকের নেতৃত্বে ট্রাফিক পুলিশ পিকআপের সামনে রেকার লাগিয়ে ও পেছন থেকে ধাক্কা দিয়ে পিকআপটি উদ্ধার করে। এতে বড় ধরনের দুর্ঘটনার কবল থেকে রক্ষা পায় পিকআপ ও চালক।

এদিকে তাৎক্ষণিক টেলিফোনে কমলাপুর রেলওয়ে স্টেশন কন্ট্রোল রুমে অবগত করে সাময়িকভাবে ট্রেন চলাচল বন্ধ রাখা হয়। এ সময় ট্রাফিক পুলিশের সার্জেন্ট রিয়াজ উদ্দিন মোল্লা, আব্দুল্লাহ, কনস্টেবল মো. আসলাম, মো. নাসিম ও মো. নাজিমসহ আশপাশের স্থানীয় জনগণ পিকআপটি ধাক্কা দিয়ে রেললাইন পার করেন।

টিআই বিপ্লব ভৌমিক বলেন, ইতোপূর্বে জুরাইন লেভেল ক্রসিংয়ে যাত্রীবাহী বাস আটকা পড়ার পর আবারো আটকা পড়েছে লোহার ভাঙ্গারি মালবাহী পিকআপ। গতবারের মতো এবারো ট্রাফিক পুলিশ ও স্থানীয় জনগণ পিকআপটি ঠেলে উদ্ধার করে। তবে এবার রেলের কন্ট্রোলরুমে ফোন করে ট্রেন চলাচল বন্ধ করে পিকআপের সামনে রেকার লাগানো হয়েছে। ১৫ মিনিট চেষ্টার পর পিকআপটি লেভেল ক্রসিং পার করানো পর ট্রেন চলাচল স্বাভাবিক হয় ।

               

সর্বশেষ নিউজ