১৫, জুলাই, ২০২৪, সোমবার
     

তালায় ফেসবুকে পোস্ট দিয়ে যুবকের আত্নহত্যা

তালা(সাতক্ষীরা) প্রতিনিধি::তালার পাটকেলঘাটায় সামাজিক যোগযোগ মাধ্যম ফেসবুকে আবেগঘন স্ট্যাটাস ও আত্নহত্যার পূর্বের গলায় গামছা পেঁচানো ছবি আপলোড করেছেন এক যুবক। সোমবার রাত ১২টার দিকে নিজের ঘরে আত্মহত্যা করে ঐ যুবক।

আত্নহত্যাকারী যুবক হলেন পাটকেলঘাটা থানার বাইগুনি গ্রামের মিজান মোড়লের পুত্র মশিয়ার রহমান (২৫)। সে সাতক্ষীরা এক্সপ্রেস পরিবহনে হেলপারী করতো। দাম্পত্য জীবনে তাদের একটি পুত্র সন্তান রয়েছে। তিনি আত্নহত্যা করার পূর্বে ফেসবুকে ছবি সহ যে লেখাটি পোস্ট করেন, ‘যার টাকা নেই তার কেউ নেই। বউ, শাশুড়ির জালায় আমি বাধ্য হলাম। ছেলের মুখটা দেখা হলো না’।

পারিবারিক সুত্রে জানা যায়, ৩ বছর পূর্বে পাটকেলঘাটা থানার তৈলকুপি গ্রামের আবুল কাসেমর কন্যাকে বিয়ে করে ওই যুবক।বিবাহের পর হতে দীর্ঘ দিন ধরে স্বামী-স্ত্রীর মধ্যে পারিবারিক অশান্তি চলছিল। এরই ধারাবহিকতায় কিছু দিন আগে দুই বছর বয়সী একমাত্র ছেলেকে নিয়ে স্ত্রী বাবার বাড়ি পার্শ্ববর্তী তৈলকুপি গ্রামে চলে যায়।এরপর স্ত্রী থানায় অভিযোগ দেয়। সোমবার বিকেলে বাড়িতে পুলিশ এসে মশিয়ার মোড়লকে আজ থানায় হাজির হতে নির্দেশ দেয়।পারিবারিক অশান্তি ও বৌ, শাশুড়ির উপর অভিমান করে আত্নহত্যা করেছেন বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে।

তালার পাটকেলঘাটা থানার অফিসার ইনচার্জ(ওসি) কাঞ্চন কুমার রায় আত্মহত্যার বিষটি নিশ্চিত করে জানান তদন্ত করার পর প্রকৃত ঘটনা জানা যাবে।

               

সর্বশেষ নিউজ