১৫, জুলাই, ২০২৪, সোমবার
     

‘আ.লীগকে ধ্বংস করতে আ.লীগই যথেষ্ট’

আওয়ামী লীগকে ধ্বংস করতে কাউকে দরকার হয় না, ধ্বংস করার জন্য আওয়ামী লীগই যথেষ্ট উল্লেখ করে কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বলেছেন, আওয়ামী লীগের মতোই বিএনপিকে ধ্বংস করার জন্য বিএনপি যথেষ্ট। মারামারি ছাড়া বিএনপি সমাবেশ করতে পারে না। সমাবেশ করলেও চেয়ার ভাঙচুর করে।

শনিবার (১৮ ফেব্রুয়ারি) বিকালে টাঙ্গাইল শহরের শহীদ মিনারে সখিপুর পৌরসভার সাবেক মেয়র সানোয়ার হোসেন সজিবের দলে যোগদান অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। তিনি আরো বলেন, বঙ্গবন্ধুর আদর্শ নিয়ে সারা জীবন কাটিয়ে দেব। বঙ্গবন্ধুর নীতি আদর্শে ছিলাম আছি থাকব। বঙ্গবন্ধুর আদর্শের বাইরে কখনও যাব না। যে দেশ স্বাধাীন করেছি রক্ত দিয়ে সেই দেশ কারো হাতে ছেড়ে দিতে পারি না।

কাদের সিদ্দিকী বলেন, বঙ্গবন্ধুর নির্দেশে যুদ্ধ করছি, বঙ্গবন্ধুর মতো মানুষের সামনে সারা বাংলাদেশের মধ্যে একমাত্র টাঙ্গাইলেই ঘোষণা দিয়ে অস্ত্র জমা দিয়েছি। সে ক্ষেত্রে টাঙ্গাইলের বিন্দুবাসিনী মাঠে অবশ্যই স্মৃতি রাখা দরকার। তাহলে কী মনে করব এখন যারা আওয়ামী লীগ করে তারা কী বঙ্গবন্ধুকে পছন্দ করেন না।

আরো বলেন, এখন বিএনপির দরকার ধানের শীষ, কিন্তু এই ধানের শীষ বিএনপির না ধানের শীষ আমাদের নেতা মাওলানা ভাসানীর ন্যাপের প্রতীক।

               

সর্বশেষ নিউজ