১৩, জুলাই, ২০২৪, শনিবার
     

শনিবার ঢাকার প্রবেশ পথে থাকবে ক্ষমতাসীনরাও

অবস্থান কর্মসূচি ও শান্তি সমাবেশ নিয়ে শনিবারও মাঠে থাকবে ক্ষমতাসীন আওয়ামী লীগ ও তাদের দলটির সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। রাজনৈতিক কর্মসূচির নামে বিএনপি যেনো বিশৃঙ্খল পরিবেশ সৃষ্টি করতে না পারে- সেজন্য নগরের গুরুত্বপূর্ণ এলাকা ও প্রবেশ পথে অবস্থান কর্মসূচি পালন করবে তারা। ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনগুলো- আব্দুল্লাহপুর, টঙ্গী, গাবতলী, আমিনবাজার, বাবু বাজার, সাইনবোর্ড, কাঁচপুর, যাত্রাবাড়ী, ডেমরা, শ্যামপুর, কমলাপুর সকাল থেকে অবস্থান নেবে বলে জানা গেছে।

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মো. রিয়াজ উদ্দিন জানান, বিএনপির অবস্থান কর্মসূচি প্রতিহত করতে শনিবার সকাল ১০টা থেকে ৫টা পর্যন্ত ঢাকার প্রবেশমুখ- ডেমরা, যাত্রাবাড়ী, বাবু বাজার, শ্যামপুর, কমলাপুর অবস্থান নেবে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। অন্যদিকে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ গাবতলী এলাকায় শান্তি সমাবেশ করবে বলে জানান দপ্তর সম্পাদক উইলিয়াম প্রলয় সমদ্দার বাপ্পী।

এছাড়া দেশব্যাপি বিএনপি-জামাতের হত্যা, গুম, ষড়যন্ত্র, সন্ত্রাস, নৈরাজ্য এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হুমকির প্রতিবাদে শনিবার, সকাল ১০টা থেকে বিকাল ৫টা পর্যন্ত ঢাকা মহানগরের প্রবেশ পথে শান্তি সমাবেশ করবে যুবলীগ। সংগঠনের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়- আব্দুল্লাহপুর, টঙ্গী, গাবতলী, আমিনবাজার, বাবু বাজার, সাইনবোর্ড, কাঁচপুর, যাত্রাবাড়ী সহ রাজধানীর সব প্রবেশ মুখে শান্তি সমাবেশ করবে যুবলীগ।

গাজীপুর জেলা ও গাজীপুর মহানগর যুবলীগ অবস্থান নেবে টঙ্গী ব্রীজ এলাকায়, ধামরাই, সাভার ও আশুলিয়া উপজেলা যুবলীগ আমিনবাজার সমাবেশ করবে। দোহার, নবাবগঞ্জ ও কেরাণীগঞ্জ উপজেলা যুবলীগ বাবুবাজার এলাকায়, নারায়ণগঞ্জ জেলা ও নারায়ণগঞ্জ মহানগর যুবলীগ সাইনবোর্ড এলাকায়, রূপগঞ্জ ও সোনারগাঁও উপজেলা যুবলীগ কাঁচপুর ব্রীজ প্রাঙ্গণে, ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগ শনির আখড়া ও ধোলাইপাড়ে, ঢাকা মহানগর উত্তর যুবলীগ আব্দুল্লাহপুর ও গাবতলীতে শান্তি সমাবেশ করবে।

               

সর্বশেষ নিউজ