১৫, জুলাই, ২০২৪, সোমবার
     

মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ,উত্তাল সিরাজদিখান

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি:

মুন্সীগঞ্জের সিরাজদিখানে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। এবিষয়ে উত্তাল হয়ে উঠেছে সিরাজদিখান এলাকা।

বৃহস্পতিবার ১০ আগষ্ট বেলা ১১ টায় উপজেলা মোড় বাস স্ট্যান্ডে এ মানববন্ধন ও বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। এতে উপজেলা আওয়ামী লীগ,যুবলীগ,ছাত্রলীগ,অংঙ্গ সংগঠন ও বিভিন্ন শ্রেনী পেশার অসংখ্য মানুষ অংশগ্রহণ করেন। এ-সময় উপজেলা মোড় হতে থানা এলাকায় দীর্ঘ যানজটের সৃষ্টি হয়।

মানববন্ধন ও প্রতিবাদ সভায় বক্তারা এ মামলা পরিকল্পিত, উদ্দেশ্যপ্রণোদিত, প্রতিহিংসামূলক দাবী করে এ মিথ্যা মামলা দ্রুত প্রত্যাহার চান।পাশাপাশি এ মিথ্যা মামলা দায়ের সাথে জড়িত পুলিশ পরিদর্শক আরশাদ আকাশ কে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করেন।

উল্লেখ্য গত ৫ আগষ্ট রাত ৮টার দিকে লৌহজং থানাধীন খিদিরপাড়া ইউনিয়নের রসকাঠি গুদারাঘাট এলাকায় বালু বাহী বাল্কহেড ইঞ্জিন চালিত ট্রলারে ধাক্কা দেয়। এতে ট্রলার ডুরে সিরাজদিখান উপজেলার লতব্দী ইউনিয়নের খিদিরপুর গ্রামের নারী-শিশু সহ ৯জন প্রাণ হারায় ও এক শিশু নিখোঁজের ঘটনা ঘটে। এবিষয়ে লৌহজং থানায় একটি মামলা হয়। মামলায় সিরাজদিখান থানা যুবলীগ আহবায়ক সদস্য জাহিদ শিকদারকে ২নং ও ছাত্রলীগের সাবেক সাধারণ পারভেজ চোকদার পাপ্পুকে ৩নং উল্লেখসহ অজ্ঞাত ২/৩জনকে আসামি করা হয়।

               

সর্বশেষ নিউজ