৪, অক্টোবর, ২০২৩, বুধবার

১৫ আগস্ট উপলক্ষে বর্তমান এমপির অনুষ্ঠানে বাজারে সকল দোকান বন্ধ করে দিলেন সাবেক এমপি সমর্থকরা

সজিব সিকদার: শরীয়তপুর প্রতিনিধি: ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে বর্তমান এমপির অনুষ্ঠানে বাজারে সকল দোকান করে বন্ধ করে দিলেন সাবেক এমপির সমর্থকেরা।

৩০ আগস্ট দুপুর ১ টায় বিলাশপুর বাজেরে এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

জানা যায়, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের শহীদদের ৪৮ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে শরীয়তপুরের জাজিরার বিলাশপুর ইউনিয়নে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়। সে খানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের কার্যনিবার্হী সদস্য ও শরীয়তপুর ১ আসনের এমপি ইকবাল হোসেন অপু এই জন্য বাংলাদেশ আওয়ামী লীগের ৫ বারের সাংগঠনিক সম্পাদক ও সাবেক ২ বারের এমপি বিএম মোজাম্মেল হকের সমর্থক জলিল মাদবরের চাচাতো ভাই শাহআলম মাদবর সহ তার লোকজন মিলে বিলাশপুরের বাজার,শফিক কাজির মোর সহ মোহর খান্দী বাজারের সকল দোকান হুমকি দিয়ে বন্ধ করে দেন এতে দূর্ভোগে পরে যান সাধারণ নেতা কর্মিরা। তারা বিভিন্ন স্থান থেকে মিছিল নিয়ে এসে তৃষ্ণান্ত, ক্ষুদার্থ হয়ে বিভিন্ন দোকানে খবার ও পানি খুজতে যান কেনার জন্য কিন্তু কোন দোকান খুজে পায়নি খোলা তারা।তখন বাধ্য হয়ে না খেয়ে ও তৃষ্ণান্ত অবস্থায় কয়েক ঘন্টা বসে থাকে শোক অনুষ্ঠানে। এতে সাধারণ নেতা কর্মিদের সহ সাধারন সাধারন জনগণের মাঝে ক্ষোভ সৃষ্টি হয়।

এছাড়াও অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শরীয়তপুর ১ আসনের সাবেক এমপি মাষ্টার মুজিবুর রহমান, জাজিরা উপজেলা চেয়ারম্যান মোবারক আলি সিকদার, উপজেলা আওয়ামী লীগের সভাপতি জি এম নুরুল হক,সাধারণ সম্পাদক আবু তালেব মিয়া।

শোক অনুষ্ঠানের সভাপতি ও বিলাশপুর ইউনিয়ন চেয়ারম্যান কুদ্দুস বেপারি বলেন, ১৫ আগস্ট বঙ্গবন্ধুর শোক দিবস উপলক্ষে ইউনিয়ন আওয়ামী লীগের কতৃক অনুষ্ঠান প্রতিহত করার জন্য বিলাশপুর বাজার, শফিক কাজীর মোড়,মোহর খার কান্দী বাজারের সকল দোকান বন্ধ করে দেন সাবেক এমপির সমর্থক জলিল মাদবরের লোক শাহআলম মাদর সহ তার অনুসারীরা রাতে বাজারের সকল দোকান হুমকি দিয়ে সকাল ৮ থেকে বন্ধ রাখায়। এতে শোক দিবসে আসা নেতা কর্মীরা সহ সাধারণ মানুষের ও অতিথিরা চা- পানি নাস্তা না খেতে পরে ভোগান্তির স্বীকার হয়।

অভিযুক্ত সাবেক এমপি সমর্থক জলিল মাদবর বলেন,শাহআলম মাদবর আমার চাচাতো ভাই। শাহআলম মাদবর অথবা আমাদের কোন লোকজন বাজারের দোকান পাট বন্ধ রাখতে বলি নাই।

এবিষয়ে দোকানদারদের পাওয়া যায়নি তাই বক্তব্য নেওয়া যায়নি ও সাবেক এমপি বিএম মোজাম্মেল হককে মোবাইল ফোনে একাধিক বার কল করলেও সি রিসিভ করে নাই।

সর্বশেষ নিউজ