২৯, মে, ২০২৪, বুধবার
     

আবেগঘন স্ট্যাটাস দিয়ে সিরাজদিখান ইউএনও তানভীরের অশ্রুসিক্ত বিদায়

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি:

ফেসবুকে আবেগঘন স্ট্যাটাস দিয়ে মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শরীফুল আলম তানভীর সহকর্মী ও স্থানীয় সবার কাছ থেকে বিদায় নিলেন ।

বৃহস্পতিবারবার (৭ সেপ্টেম্বর) সকাল ৯টায় ফেসবুকে আবেগঘন বিদায় স্ট্যাটাস দেন সিরাজদিখান উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শরীফুল আলম তানভীর ।

ফেসবুক স্ট্যাটাসে দিনি লিখেন,ভালোবাসার আরেক নাম সিরাজদিখান। আজ সকালের সিরাজদিখানের এই এক টুকরো আকাশ খুব বেশী মায়া ছড়াচ্ছে। সিরাজদিখানের প্রতিটি মানুষ ও প্রতিটি ধূলিকণা কখন যে এতো বেশী আপন হয়ে গেছে তা একটুও টের পাইনি। দেড় বছর সময় অতিবাহিত করেছি তা যেন চোখের পলকে। এই অল্প সময়ে চেষ্টা করেছি সিরাজদিখানের জন্য ইতিবাচক কিছু কাজ করে যাবার। জানিনা কতটুকু করতে পেরেছি! সিরাজদিখানের শিক্ষা, খেলাধূলা, অবকাঠামো সহ সকল দিক থেকে মান উন্নয়নের জন্য নিরলসভাবে কাজ করে গিয়েছি। সিরাজদিখানের প্রতিটি মানুষ এখন আমার পরিবারের সদস্যের মতোই আপন। চলার পথে যদি কারো মন কষ্টের কারণ হয়ে থাকি তা ক্ষমাসুন্দর চোখে দেখার জন্য অনুরোধ করছি। মিডিয়ার প্রতিটি সাংবাদিকগনের প্রতি জানাই বিশেষ ভালোবাসা।

একটা একটা বকুল ফুল গেথে যেমনি মালা গাথা হয়। তেমনি করে সিরাজদিখানের প্রতিটি স্মৃতিকে গেথে একটা মালা বানিয়ে রাখলাম। বকুল ফুল শুকিয়ে গেলেও যেমনি তার সুরভি রয়ে যায়, তেমনি আমি এখান থেকে চলে গেলেও এখানকার ভালোবাসা সুবাস ছড়াবে আমার ভেতরে আজীবন। ভালো থেকো আমার আবেগ ও ভালোবাসার সিরাজদিখান। ভালোবাসা অফুরান …………….

বিদায় বেলায় মুঠো ফোনে ইউএনও তানভীর বলেন, ভালো থাকুক সিরাজদিখান উপজেলার প্রতিটি মানুষ। আমার কর্মজীবনে সেরা সঞ্চয় হিসেবে পেয়েছি আপনাদের ভালোবাসা। সরকারি চাকরিজীবী হিসেবে বদলিজনিত কারণে কোনো জেলায় বা উপজেলায় স্থায়ী হওয়ার সুযোগ নেই প্রশাসনিক কর্মকর্তাদের। উপজেলায় কর্মরত অবস্থায় সহকর্মী, জনপ্রতিনিধি, সাংবাদিক, রাজনৈতিক নেতাদের অনেক রকমের সহয়তা পেয়েছি। নিজের অজান্তেও যদি কাউকে কষ্ট দিয়ে থাকি, কারও প্রতি অন্যায় করে থাকি তাহলে আমি ক্ষমাপ্রার্থী।

এ লেখা পড়ে বেশির ভাগ মানুষই আবেগঘন কমেন্টস করেন।

তিনি বিসিএস ৩১ ব্যাচের প্রশাসন ক্যাডারের চৌকস কর্মকর্তা । ১৫ মার্চ ২০২৩ তারিখে সিরাজদিখানের ইউএনও হিসেবে যোগদান করেন শরীফুল আলম তানভীর । এর আগে তিনি স্থানীয় সরকার মন্ত্রনালয়ে কর্মরত ছিলেন। পরবর্তীকালে তিনি জনপ্রশাসন মন্ত্রনালয়ে যোগ দেবেন ।

               

সর্বশেষ নিউজ