২৩, মে, ২০২৪, বৃহস্পতিবার
     

সিরাজদিখানে স্ত্রীকে কুপিয়ে জখম থানায় অভিযোগ

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি:
মুন্সীগঞ্জের সিরাজদিখানে স্বামীর অপকর্মে বাধা দেওয়ায় স্ত্রীকে কুপিয়ে মারাত্মক রক্তাক্ত জখম করার অভিযোগ উঠেছে। গত ৩ অক্টোবর বেলা ১১টায় উপজেলার কোলা ইউনিয়নের কোলা গ্রামে এ ঘটনা ঘটে।
এ বিষয়ে স্ত্রী বাদী হয়ে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন স্বামীর বিরুদ্ধে।

অভিযোগ সুত্রে জানাযায় উপজেলার কোলা ইউনিয়নের ৪,৫,৬ নং মহিলা সংরক্ষিত ওয়ার্ডের ইউপি সদস্য রওশন আরা বেগম (৫০), পিতা- নিজাম উদ্দিন শেখ, সাং-কোলা ৫নং ওয়ার্ড, থানা-সিরাজদিখান, জেলা-মুন্সীগঞ্জ স্বামী সিদ্দিক মোল্লা (৬৫),এর বিভিন্ন সময়ের অপকর্ম বাদ দিয়ে সুন্দরভাবে সংসার করতে বললে আমার স্বামী ক্ষিপ্ত হয়ে ছোট তার ভাই ও ভাতিজা এবং অজ্ঞাত ৩-৪ জন কে সঙ্গে নিয়ে হামলা করে এতে ইউপি সদস্য রওশন আরা বেগম গুরুতর রক্তাক্ত জখম হয়।তার ডাক-চিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে উদ্ধার করে ইছাপুরা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নিয়ে আসে অবস্থা গুরুতর হওয়ায় কর্তব্যরত ডাক্তার ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন।

ভুক্তভোগী ইউপি সদস্য রওশন আরা বেগম জানান, আমার স্বামী সিদ্দিক মোল্লা (৬৫)এর সাথে আমার ৩০ বছর যাবত সংসার জীবনে দুই ছেলে এক মেয়ে রয়েছে। আমার স্বামীর নারী ঘটিত অনেক অপকর্ম রয়েছে এতে আমি বাধা দিলেই সময় সময়ে আমার উপর চালায় শারীরিক নির্যাতন।আমার স্বামী গোপনে একাধিক বিয়ে করেছে।গত ৩ অক্টোবর বেলা ১১টার দিকে বিভিন্ন সময়ের অপকর্ম বাদ দিয়ে সুন্দরভাবে সংসার করতে বললে আমার স্বামী ক্ষিপ্ত হয়ে তার ছোট ভাই ও ভাতিজা এবং অজ্ঞাত ৩-৪ জন কে সঙ্গে নিয়ে আমার উপর হামলা করে এতে আমি গুরুতর রক্তাক্ত জখম হই।আমি এর সঠিক বিচার চাই।

অভিযুক্ত স্বামী সিদ্দিক মোল্লা (৬৫),এর সাথে মুঠোফোনে একাধিকবার চেষ্টা করেও যোগাযোগ করা সম্ভব হয়নি।

সিরাজদিখান থানার অফিসার ইনচার্জ মুজাহিদুল ইসলাম সুমন জানান,অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে আইনী ব্যবস্থা নেওয়া হবে।

               

সর্বশেষ নিউজ