২২, জুন, ২০২৪, শনিবার
     

মুন্সীগঞ্জে-১ আসনে দলীয় মনোনয়ন প্রত্যাশী গোলাম সারোয়ার কবিরের গণসংযোগ ও লিফলেট বিতরণ

সিরাজদিখান(মুন্সীগঞ্জ)প্রতিনিধিঃ
মুন্সীগঞ্জের সিরাজদিখানে গনসংযোগ ও লিফলেট বিতরণ করেছেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক গোলাম সারোয়ার কবির। গতকাল শুক্রবার বেলা ১১ টায়
বালুচর ইউনিয়ন ২ নং ওয়ার্ডের চান্দের চর খাসকান্দি আরিব আলী মার্কেট মাদ্রাসা মার্কেট ও ১ নং ওয়ার্ডের নাজিরা বাজার বেগম বাজার এর আশপাশের বিভিন্ন স্থানে গণসংযোগ ও লিফলেট বিতরণ করেন তিনি। এ সময় আওয়ামী লীগ সরকারের উন্নয়ন ও সাফল্য নিয়ে নানামুখী তথ্য তুলে ধরার পাশাপাশি আগামী নিবার্চনে নৌকার বিজয় কামণা করে জনসাধারণের কাছে ভোট প্রত্যাশা করেন মুন্সীগঞ্জ-১ তথা (সিরাজদিখান-শ্রীনগর) আসনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী গোলাম সারোয়ার কবীর।

পরে চান্দের চর ২ নং ওয়ার্ড আওয়ামীলীগের কার্যালয়ের সামনে পথসভায় বক্তব্য রাখেন তিনি।সরকারের নানামুখী উন্নয়নের পাশাপাশি অত্র উপজেলায় শুধু মাত্র বালুচর ২ নং ওয়ার্ডের গুরুত্বপূর্ণ রাস্তাটি এখনো কেন করা হয়নি জনগণের অভিযোগকে গুরুত্ব দিয়ে তিনি বলেন আমি এমপি হই বা না হই চান্দের চরের প্রায় দশ হাজার মানুষের প্রতিদিনের যাতায়াতের একমাত্র এই রাস্তা আমি শীঘ্রই করে দেবো ইনশাআল্লাহ।

গণসংযোগ ও লিফলেট বিতরণকালে উপস্থিত ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক মঈনুল হাসান নাহিদ,
মুন্সীগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও রশুনিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এডভোকেট আবু সাঈদ,বালুচর ইউনিয়ন ২ নং ওয়ার্ডের আওয়ামিলীগ সভাপতি মোঃ রমজান আলী,সাধারণ সম্পাদক জিয়াউল মাষ্টার,২ নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য আলহাজ্ব আমজাদ হোসাইন,১ নং ওয়ার্ডের ইউপি সদস্য ওয়াসিম আহমেদ,আওয়ামিলীগ নেতা আবুল হাসেম ভান্ডারী,মোক্তার হোসেন মকা,ছানাউল্লাহ গাজী সহ আওয়ামী লীগ ও এর সহযোগী অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

               

সর্বশেষ নিউজ