২৩, মে, ২০২৪, বৃহস্পতিবার
     

ভুয়া ডিবি পরিচয়দানকারী দুইজন কারাগারে

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি:
মুন্সীগঞ্জের সিরাজদিখান হতে আটক দুই ভুয়া ডিবি পরিচয়দানকারীকে কারাগারে পাঠিয়েছে আদালত।বৃহস্পতিবার (১৯ অক্টোবর) দুপুরে  পাঁচ দিনের রিমান্ড আবেদনসহ তাদের মুন্সীগঞ্জ আদালতে প্রেরণ করা হলে আমলী আদালত ২ এর বিচারক সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মানিক দাস রিমান্ড শুনানির দিন আগামী রোববার ২২ অক্টোবর ধার্য করে  তাদের কারাগারে প্রেরণের নির্দেশ দেন।

এর আগে বুধবার (১৮ অক্টোবর ) রাত আটটার দিকে উপজেলার ইছাপুরা ইউনিয়নের বটতলা এলাকা থেকে পারভেজ ও নোভা নামে ভুয়া দুই ডিবি অফিসারকে গ্রেফতার করে সিরাজদিখান থানা পুলিশ।  আটককৃত পারভেজ (২২) মুন্সীগঞ্জ সদর উপজেলার পারুলপাড়া দেওভোগ গ্রামের মোঃ আবেদ মোল্লা ছেলে ও নোভা আক্তার(২২) একই উপজেলার রনছ হাওলাপাড়া গ্রামের মোঃ সালাউদ্দিন বেপারী মেয়ে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানাযায়, ইছাপুরা ইউনিয়ন ফারুক মিয়ার সাথে একই এলাকার খাদিজা বেগম বিভিন্ন বিষয়াদি নিয়ে বিরোধ চলছিল। ৮/১০ দিন পূর্বে খাদিজা বেগম বিরোধের বিষয়ে ফারুক মিয়ার বিরুদ্ধে মামলা করার জন্য মুন্সীগঞ্জ আদালতে যায়। সে মুন্সীগঞ্জ আদালতের গেইটের সামনে থাকা অবস্থায় পারভেজ ও নোভা তার কাছে এসে আদালতে আসার কারণ জিজ্ঞাসা করে। সে তাদের তার বিরোধের বিষয়ে বললে পারভেজ নিজেদেরকে ডিবি পুলিশ পরিচয় দেয় এবং তার থেকে ফারুক মিয়ার বিরুদ্ধে একটি দরখাস্ত ও ১হাজার টাকা নেয়। পরে তারা তদন্ত করবে বলে আরো ২ হাজার টাকা নেয়। এছাড়া তদন্তে এসে ফারুক এর কাছ থেকেও অভিযোগ নিয়ে তার থেকে প্রথমে ৫শত ও পরে ২৫শত টাকা নেয়। গত ১৮ অক্টোবর পুনরায় খাদিজার বাসায় এসে ঝামেলা সমাধান করবে বলে আরো ৫০০ টাকা নেয় সেই ভুয়া ডিবি পুলিশ। বিষয়টি স্থানীয় লোকেরা বুঝতে পেরে পুলিশে খবর দিলে পুলিশ তাদের গ্রেফতার করে।

সিরাজদিখান থানার অফিসার ইনচার্জ মুজাহিদুল ইসলাম সুমন বলেন, আটককৃত দুইজনের বিরুদ্ধে অভিযোগের প্রমাণ পাওয়ায় তাদের বিরুদ্ধে নিয়মিত মামলা রুজু করে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

এ ব্যাপারে মুন্সীগঞ্জ কোট পুলিশের ইন্সপেক্টর জামাল উদ্দিন বলেন, আটককৃতদের ৫ দিনের রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ করা হলে আদালত আগামী রোববার ২২ অক্টোবর রিমান্ড শুনানির দিন ধার্য করে আসামীদের জামিন না মঞ্জুর করে কারাগারে প্রেরণের নির্দেশ দিয়েছেন।

               

সর্বশেষ নিউজ