২৯, মে, ২০২৪, বুধবার
     

সিরাজদিখান প্রেস ক্লাব সাংবাদিকদের সাথে চেয়ারম্যান প্রার্থী আওলাদ মৃধার মত বিনিময়

সিরাজদিখান(মুন্সিগঞ্জ) প্রতিনিধি:
সিরাজদিখান উপজেলার প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার স্থানীয় সাংবাদিকদের সাথে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীর এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। ৪ মে,শনিবার সকাল ১১টায় সিরাজদিখান প্রেসক্লাবের সভাকক্ষে এ সভা অনুষ্ঠিত হয়।

সিরাজদিখান প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মাসুদের সঞ্চালনায় সভাপতি মোহাম্মদ মোক্তার হোসেনের সভাপতিত্বে উপজেলা পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী ও উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি আওলাদ হোসেন মৃধা তার যোগ্যতা তোলে ধরেন এবং তিনি নির্বাচিত হলে এলাকার কিকি উন্নয়ন তিনি করতে পারবেন তা তিনি তোলে ধরেন ।

এ সভায় উপস্থিত ছিলেনউপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ইকবাল হোসেন চোকদার, প্রেসক্লাবের সাবেক সভাপতি কাজী নজরুল ইসলাম বাবুল, ইমতিয়াজ উদ্দিন বাবুল,সাবেক সাধারণ সম্পাদক জাবেদুর রহমান জুবায়ের ,সাবেক জেলা পরিষদ সদস্য হাজী মির্জা হায়দার নেকবর, মালখানগর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আনিসুর রহমান মৃধা,স্থানীয় সাংবাদিক, আওয়ামীলীগ ও তার অঙ্গ সংগঠনের নেতাকর্মীসহ আরও অনেকে ।

সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তরে উপজেলা চেয়ারম্যান প্রার্থী আওলাদ হোসেন মৃধা বলেন, আমার পরিবার মুক্তিযোদ্ধা পরিবার। আমার পরিবার এই জেলায় চিহ্নিত আওয়ামী পরিবার।

আমার এক ভাই বর্তমানে জেলা পরিষদ সদস্য, আমার এক ভাই সাবেক ইউপি চেয়ারম্যান ছিলেন। আমি দীর্ঘ সময় প্রবাসে ছিলাম। বর্তমানে আমি একজন ব্যবসায়ী, আমি সামাজ উন্নয়নে বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করেছি। আমার ব্যবসার উপার্জনের অর্থ বিভিন্নভাবে সাধারণ মানুষের মাঝে বিলিয়ে দিয়েছি যা আপনারা সবই জানেন। মুন্সীগঞ্জ-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব মহিউদ্দিন আহমেদের পরামর্শে ব্যক্তিগতভাবে আমি এই উপজেলায় বিভিন্ন উন্নয়নমূলক কাজ করে যাচ্ছি।

আমি নির্বাচিত হলে এলাকার উন্নয়নে আপনাদেরকে সাথে নিয়ে সকল কাজ করে যাবো ইনশাহ্আল্লাহ্।

               

সর্বশেষ নিউজ