২৯, মে, ২০২৪, বুধবার
     

সিরাজদিখানে চেয়ারম্যান প্রার্থী আবু বকর সিদ্দিকের ব্যাপক গণসংযোগ ও ক্যাম্প উদ্বোধন

সিরাজদিখান (মুন্সিগঞ্জ) প্রতিনিধি:

উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে কাপ পিরিচ প্রতীকের ব্যাপক গণসংযোগ করেছেন চেয়ারম্যান পদ প্রার্থী উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব আবু বকর সিদ্দিক।

বুধবার বেলা ১২ টা থেকে বিকেল পর্যন্ত নেতাকর্মীদের সাথে নিয়ে উপজেলার রশুনিয়া ইউনিয়নের সিরাজদিখান বাজার ও কেয়াইন ইউনিয়নের বড়বার্তা ও এর আশেপাশের এলাকাসহ ইউনিয়নের বিভিন্ন স্থানে ব্যপক গণসংযোগ ও লিফলেট বিতরণ করেন তিনি।সেই সাথে বিভিন্ন স্থানে চেয়ারম্যান প্রার্থী আবু বকর সিদ্দিক তার কাপ পিরিচ প্রতীকের ক্যাম্প উদ্বোধন করেন।

এসময় আবু বকর সিদ্দিক উপজেলা পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে নিজেকে উপস্থাপনের মধ্য দিয়ে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও জনসাধারণের কাছে দোয়া ও সমর্থন কামনা করার পাশাপাশি নানা প্রতিশ্রুতি ব্যক্ত করে ভোট প্রত্যাশা করেন।

গণসংযোগকালে তার সাথে ছিলেন, সিরাজদিখান উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা ও লতব্দী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হাফিজ ফজলুল হক, আওয়ামী লীগের সহ-সভাপতি ইকবাল হোসেন সুরুজসহ উপজেলার বিভিন্ন ইউনিয়ন ওয়ার্ড আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ ও বীর মুক্তিযোদ্ধা সহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ।

এ সময় উপস্থিত সকলেই একত্বতা প্রকাশ করেন এবং আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে উপজেলা পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব আবু বকর সিদ্দিকের কাপ পিরিচ প্রতীকে বিপুল ভোটে বিজয় করার লক্ষ্যে দিকনির্দেশনামূলক বক্তব্য দেন।

               

সর্বশেষ নিউজ