২৩, জুন, ২০২৪, রোববার
     

সিরাজদীখানে আধিপত্য বিস্তার নিয়ে প্রতিপক্ষের হামলায় যুবক নিহত

সিরাজদীখান(মুন্সীগঞ্জ)প্রতিনিধি :
মুন্সীগঞ্জের সিরাজদীখানে আধিপত্য বিস্তার ও ক্রিকেট খেলাকে কেন্দ্র করে প্রতিপক্ষের চাপাতির কোপে মো.হাশেম (৩৫) নামের এক যুবক নিহত হয়েছে।

সোমবার বিকাল ৪ টার দিকে উপজেলার লতব্দী ইউনিয়নের রামকৃষ্ণদী বাজার এলাকায় এ ঘটনা ঘটে । নিহত হাশেম বাসাইল ইউনিয়নের উত্তর পাথরঘাটা গ্রামের সুলতান মিয়ার পুত্র ও বাসাইল ইউপি চেয়ারম্যান মো.সাইফুল ইসলাম যুবরাজের ব্যক্তিগত গাড়ী চালক ।

পুলিশ ও স্থানীয়রা জানান,লতব্দী ইউনিয়নের রামকৃষ্ণদী গ্রামের মনু বেপারীর ছেলে জাবেদ ওমরের সাথে একই গ্রামের আব্দুর রহমানের পুত্র ও বাসাইল ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম যুবরাজের জামাতা মো.জহিরুলের সাথে দীর্ঘদিন যাবৎ আধিপত্য বিস্তার নিয়ে বিরোধ চলে আসছে । গেলো ৩১ মে রামকৃষ্ণদী বাজার মাঠে ক্রিকেট খেলাকে নিয়ে দুপক্ষের মধ্যে মারামারি হয় । আজ সোমবার সকাল ১০ টায় স্থানীয়রা দুপক্ষের মধ্যে বিচার শালিস করে মিমাংসা করেন । কিন্তু বিকাল ৪ টার দিকে জাবেদ ওমরের লোকজন জহিুরুলের লোকজনের ওপর হামলা করে । এ সময় জহিরুলে সমর্থক মো.হাশেমকে চাপাতি দিয়ে কোপালে ঘটনাস্থলেই সে মারা যায় ।

বাসাইল ইউপি চেয়ারম্যান মো.সাইফুল ইসলাম যুবরাজ বলেন,শুধু ক্রিকেট খেলা নিয়ে নয় ,জাবেদ ওমর গেলো ২৯ শে তৃতীয় ধাপের উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে নির্বাচন করে বিপুল ভোটে ফেল করেছে ,আমার মেয়ের জামাই জহিরুল তাকে সমর্থন না করায় আমার লোকজনের ওপর হামলা করেছে ।

সিরাজদীখান থানার ওসি (তদন্ত) মো.মোক্তার হোসেন জানান,ক্রিকেট খেলা নিয়ে আজ প্রতিপক্ষের ওপর হামলা হয়েছে । নিহতের লাশ থানায় আনা হয়েছে । মামলা প্রস্তুতি চলছে ।

               

সর্বশেষ নিউজ