২২, জুন, ২০২৪, শনিবার
     

সিরাজদিখানে গরুর গোবর নাড়াকে কেন্দ্র করে দ্বন্দ্বে এক যুবককে হত্যার অভিযোগ, আটক-৩

মুন্সীগঞ্জ প্রতিনিধিঃ

মুন্সিগঞ্জের সিরাজদিখানে গরুর গোবর নাড়াকে কেন্দ্র করে দ্বন্দ্বে সুমন বেপারী নামে এক যুবককে হত্যার অভিযোগ উঠছে। বুধবার দুপুর ১টায় উপজেলার রাজানগর ইউনিয়নের বেপারী পাড়া গ্রামে ঘটে এই ঘটনা। নিহত সুমন বেপারী পাড়া গ্রামের আব্বাস বেপারীর ছেলে সুমন বেপারী (৪৫)। এই ঘটনায় জড়িত থাকায় ইকবাল বেপারী (৩৯), সিম্পা বেপারী (৫০) ও রুপা বেগম (৩৭) নামে ৩জনকে আটক করেছে থানা পুলিশ।

 

নিহতের বোন শিমা বেগম ও অভিযোগ সূত্রে জানাযায়, ৫ই জুন বুধবার সকালে নিহত সুমন বেপারীর বাড়ির উঠানের সামনে রুপা বেগম (৩৭) গোরব রাখলে সুমনের স্ত্রী ইতি বেগমের সাথে কথা ঝগড়া বাধে। পরবর্তীতে দুপুর ১টার দিকে সুমন বাড়িতে আসলে তার স্ত্রী বিষয়টি তাকে জানালে সুমন ঝগড়ার কারন জানতে রুপার কাছে গেলে। রুপার স্বামী ইকবাল বেপারী (৩৯), ও তার ভাই সিম্পা বেপারী (৫০) মিলে সুমনবেপারীকে মারধর করলে সে মাটিতে লুটিয়ে পরে। তখন স্থানীয় লোকজনের সহায়তায় তাকে ঢাকা স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ মিটফোর্ড হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

 

শেখর নগর তদন্ত কেন্দ্রের ইনচার্জ নাছির উদ্দীন বলেন, অভিযোগ পেয়েছি এ ঘটনায় জরিত থাকায় ৩জনকে আটক করা হয়েছে মামলা প্রক্রিয়াধীন আছে।

 

               

সর্বশেষ নিউজ