২৮, সেপ্টেম্বর, ২০২৪, শনিবার
     

বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে নিহত ও আহতদের পরিবারকে আল-মুসলিম গ্রুপের সহায়তা প্রদান

সিরাজদিখান  (মুন্সিগঞ্জ) প্রতিনিধি:

২৭ আগষ্ট মঙ্গলবার সকাল ১১টায় আল-মুসলিম গ্রুপের কনফারেন্স রুমে বৈষম্য বিরোধী ছাত্র-জনতার আন্দোলনে যারা শহীদ হয়েছেন তাদের রুহের মাগফিরাত কামনা ও আহতদের সুস্থতা এবং শোকাহত পরিবারের সদস্যদের সাথে সমবেদনা জ্ঞাপন, চাকরি প্রদান ও তাদের পাশে থেকে সহায়তার আশ্বাস প্রদান করেন আল-মুসলিম গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক শেখ মোঃ আব্দুল্লাহ্।

এসময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের পরিবেশ বিজ্ঞান বিভাগের প্রফেসর জামাল উদ্দিন,ফার্মেসী বিভাগের প্রফেসর মাসুম শাহরিয়ার, প্রফেসর শারমিন আক্তার শিমু,
জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ছাত্র সমন্বয়ক অর্ণব,ইমন,
সাভারে ট্যাংকে গুলিবিদ্ধ শহীদ ইয়ামিনের বাবা,আল-মুসলিম গ্রুপের সম্মানিত পরিচালক বৃন্দ,প্রশাসন ও প্রোডাকশন বিভাগের জিএম,বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের সম্মানিত পিতা-মাতা,আহত ছাত্র-জনতা ও তাদের পরিবার বর্গ।

ছাত্র-জনতার আন্দোলনে শহিদ আবু সাঈদ,মুগ্ধ,ইয়ামিন সহ সবার স্মৃতিচারণ করতে গিয়ে অনুষ্ঠানের সভাপতি শেখ মোঃ আব্দুল্লাহ্ এবং অতিথিবৃন্দ সহ উপস্থিত সবাই আবেগ আপ্লুত হয়ে পরেন।
এসময় তিনি আল-মুসলিম গ্রুপের পক্ষ থেকে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সম্মানিত প্রফেসর এবং ছাত্র সমন্বয়কদের মাধ্যমে নিহতদের পরিবারকে ৫০ হাজার এবং আহতদের পরিবারকে ২৫ হাজার টাকা করে মোট ১৬ লক্ষ টাকা অনুদান প্রদান করেন।

               

সর্বশেষ নিউজ