১৬, সেপ্টেম্বর, ২০২৪, সোমবার
     

সিরাজদিখানে নাছিরের হত্যাকারীদের গ্রেপ্তার ও শাস্তির দাবিতে মানববন্ধন 

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি:

মুন্সিগঞ্জের সিরাজদিখানে মাছ চাষী নাছির শেখের হত্যাকারীদের দ্রুত গ্রেপ্তার করে বিচারের দাবি জানিয়ে মানববন্ধন করেছে এলাকাবাসী। শুক্রবার বিকেল ৪টা থেকে সাড়ে ৫টা পর্যন্ত শ্রীনগর মুন্সীগঞ্জ সড়কের মালপদিয়া এলাকায় অবস্থান নিয়ে এই কর্মসূচি পালন করা হয়। পরে তারা সেখান থেকে বিক্ষোভ মিছিল বের করে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে  থানা সামনে গিয়ে বিভিন্ন স্লোগান দেয়। এতে অংশনেয় সহস্রাধিক নারীপুরুষ।

বক্তারা বলেন, গত ২৪শে আগষ্ট নাছির শেখকে গলায় বন্দুক ঠেকিয়ে গুলি করে হত্যা করে নয়ন শেখ, জাকির শেখ ও শেলিম শেখ বাবু। নাছির মৃত্যুর পূর্বে আসামের নাম বলে যাওয়ার পর সেই রাতেই থানায় মামলা করা হলেও। এখন পর্যন্ত পুলিশ কোন আসামি গ্রেফতার করেনি। আমরা আসামিদের গ্রেফতার ও শাস্তির  দাবি জানাচ্ছি । পুলিশ যদি আসামিদের গ্রেফতার না করে আমরা থানা ঘেড়াওসহ কঠিন কর্মসূচি দিব।

মানববন্ধনে বক্তব্য রাখেন, সুমাইয়া বেগম, আলিফা আক্তার, সাফিয়া বেগম, সেলিম শেখ, মিন্টু শেখ, চুন্নু বেপারী,  আবুল শেখ, জাকির শেখ, জেলা ছাত্রদলের সাবেক সহ-সাংগঠনিক সম্পাদক খালিদ সাইফুল্লাহ প্রমুখ।

উল্লেখ্য, মুন্সীগঞ্জের সিরাজদিখানে গুলিতে নাসির শেখ (৪৫) নামে এক মাছচাষি নিহত হয়। শনিবার রাত সাড়ে ১০টার দিকে উপজেলার মালখানগর ইউনিয়নের মালামত এলাকায় এই ঘটনা ঘটে। সে মালামত গ্রামের আব্দুস সামাদের ছেলে।

               

সর্বশেষ নিউজ